1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০২ অপরাহ্ন

লালপুরে বিজয় দিবসের অনুষ্ঠানে আসন না পেয়ে অনুষ্ঠান বয়কট আ’লীগ সভাপতির

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ২২৮ বার পঠিত

নাটোর জেলা সংবাদদাতাঃ

মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠান মঞ্চে উপজেলা আওয়ামীলীগের সভাপতির আসন (চেয়ার) না থাকায় বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট করেছেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর উপজেলা প্রশাসন শহীদ মমতাজ উদ্দিন স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে যোগদানের জন্য সকালে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু মঞ্চে উপস্থিত হন। কিন্তু মঞ্চে সভাপতির জন্য নির্ধারিত আসন না থাকায় সেখানে কিছু সময় অপেক্ষা করেন। কিন্তু অপেক্ষার পরেও আয়োজক কমিটি সভাপতির জন্য আসনের (চেয়ারের) ব্যবস্থা না করায় এবং উপস্থিতদের মধ্যে থেকে কেউ আসন না ছাড়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে যান তিনি।

এ ব্যাপারে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, আমন্ত্রন পেয়ে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিলাম। স্বাধীনতা, সংগ্রামের দল আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় প্রতিবছর এ অনুষ্ঠানে আওয়ামীলীগ সভাপতি ও সম্পাদকের জন্য আসনের ব্যবস্থা করা হয়। এবার গিয়ে এর ব্যতয় দেখতে পেলাম, সাধারণ সম্পাদকের জন্য আসন থাকলেও সভাপতির ছিলনা, এমনকি মঞ্চে উপস্থিত কেউ আসন ছেড়ে না দেয়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে এসেছি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আর দলের থানা সভাপতির আসন নাই, ভাবতেই মনে পড়ে জামায়াত-বিএনপি সরকারের সময়ের কথা।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতির জন্য একটি আসন নির্ধারিত ছিল, কিন্তু কেউ সেই আসনের লিখিত স্টিকারটি উঠিয়ে ঐ আসনে বসেছেন। অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকায় বিষয়টি তাৎক্ষনিক জানতে পারি নি। জানতে পেরে বিষয়টি নিয়ে আওয়ামীলীগ সভাপতির সাথে কথা বলেছি। বিষয়টি দুঃখজনক, যারা স্টিকারটি উঠিয়ে এহেন অপ্রীতিকর ঘটনার অবতার করেছেন তারা কাজটি ঠিক করেন নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..