1. mostafa0192@gmail.com : admin2024 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৪১ বার পঠিত

মোঃ মুক্তার হোসেন, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ও বিশৃঙ্খলা ছাড়াই দ্বিতীয় ধাপে দিনাজপুরের বোচাগঞ্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অত্যন্ত সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। ফলাফল হাতে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েছে বিজয়ী প্রার্থী ও তাদের সমর্থকরা।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হলেন ঘোড়া মার্কা নিয়ে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, তিনি মোট ৪৬৩৪৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রার্থী আনারস মার্কা নিয়ে এ্যাডভোকেট জুলফিকার হোসেন মোট ৩৩৪০৮ ভোট পেয়েছেন এবং দোয়াত কলম মার্কা নিয়ে ফরহাদ হাসান চৌঃ পেয়েছেন ৭৭৪২ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে মোঃ রেদওয়ানুল করিম রাবিদ ৩৭২০৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রবীর কুমার রায় মাইক মার্কা নিয়ে ২৬৭৫৯ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে মোট প্রার্থী ছিল ৮ জন। মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা আকতার মোতালেব ফুটবল মার্কা নিয়ে ৪৭১৩৯ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পুতুল রানী রায় হাস মার্কা নিয়ে পেয়েছেন ২৯২১৪ভোট।

নির্বাচনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা ছিল। এতে দ্বিতীয় ধাপের নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বলেন, প্রতিটি ভোটার ভোট কেন্দ্রে গিয়ে তাদের নিজ নিজ পছন্দের প্রার্থীর প্রতীকে ভোট প্রদান করেন। এবার দলীয় প্রতীক না থাকায় ভোটাররা উৎসব মুখর ও আনন্দে ভোট প্রদান করেছে।এবং ভোটের পরিবেশ সুন্দর রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল চোখে পড়ার মতো ছিলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Raytahost