1. mostafa0192@gmail.com : admi2019 :
  2. admin@zzna.ru : admin@zzna.ru :
  3. samrat190943@gmail.com : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  4. badalmia125895@gmail.com : News : Badol Badol
  5. news.jonakitv@gmail.com : Mostafa Khan : Mostafa Khan
  6. tuhin.khan110@gmail.com : mahin : mahin khan
  7. eamil@adkoffodfosjg.com : wpadminne :
  8. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

শ্রীপুরে কলাবাগান থেকে গৃহবধূর পুড়ানো মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১ বার পঠিত

আবু সাইদ, গাজীপুর প্রতিনিধিঃ

রাত তিনটার দিকে নিখোঁজ হন গৃহবধু মালেকা খাতুন (৪০)। ছয় ঘন্টাপর বাড়ির অদূরে পুড়ানো বিকৃত মরদেহ পরে থাকতে দেখেন স্বজনরা। স্বজনদের দাবী নির্যাত করে তাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর উত্তরপাড়া গ্রামের গুতার বাজার এলাকায়। মালেকা খাতুন ওই গ্রামের মো.বাচ্চু মিয়ার স্ত্রী। তিনি একই ইউনিয়নের দক্ষিন ধনুয়া গ্রামের মো. তাইজুদ্দিনের মেয়ে। অনুমান বিশ বছর পূর্বে বাচ্চু মিয়ার সাথে বিয়ে হয়। দাম্পতৗ জীবনে তার দুই ছলে মো. মনির(১৮) ও আরিফ(২) রয়েছে। টাকার জন্য বাচ্চু স্ত্রীর সাথে ঝগড়া মারধর করতো। নিহতের স্বামী বাচ্চু মিয়া ওই গ্রামের মৃত আয়েত আলীর ছেলে।
নিহতের ছোট ভাই সুজন জানান, বিশ বছর পূর্বে বাচ্চু মিয়ার সাথে বোনের বিয়ে হয়। তার স্বামী দীর্ঘ দিন ধরে টাকার জন্য মালেকাকে গালিগালাজসহ মারধর করতো। পনেরো দিন আগেও তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে।

বুধবার রাত তিনটার দিকে আমাদের জানানো হয় মালেকাকে পাওয়া যাচ্ছে না। রাতে আমরা অনেক খোজা খোঁজি করে তার সন্ধান করতে পারি নাই। সকাল নয়টার দিকে জানতে পাই বাড়ির অদূরে পুড়ানো মরদেহ পরে আছে।

আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি তার অঙ্গার প্রায় মরদেহ পরে আছে। বাড়ির লোকজন জানায় মালেকা গায়ে আগুন দিয়ে আত্নহত্যা করেছে। রাতে মালেকার সাথে বাচ্চুর ঝগড়া হয়। আমরা মনে করছি নির্যাতনের পর আমার বোনকে পুড়িয়ে মেরে আত্নহত্যার নাটক সাজিয়েছে স্বামী। আমার বোন দুই বছরের ছোট ছেলে রেখে আত্নহত্যা করতে পারেনা।

নিহতের ছেলে মানিক জানায়, বাবা-মার মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো। বুধবার রাতে আমি কারখানায় কর্মরত ছিলাম। রাতে ফুফাতো বোন আরজিনা জানায়, বাবা-মার মধ্যে ঝগড়া হচ্ছে। পরে জানানো হয় মাকে খোঁজে পাওয়া যাচ্ছেনা। আমি ডিউটি শেষে সকাল সাতটারদিকে বাড়িতে যাই। সম্ভাব্য স্থানে খোঁজ করে মায়ের সন্ধান পাইনি। ক্লান্ত শরীরে আমি ঘুমিয়ে পড়ি। কিছু সময় পর শুনতে পাই মায়ের মরদেহ পাওয়া গেছে। ঘটনাস্থলে ছুটে গিয়ে মায়ের পোড়ানো অঙ্গার প্রায় মরদেহ দেখতে পাই।
গাজীপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মো. আবদুস সালাম জানান, খবরপেয়ে ঘটনা স্থলে গিয়ে ওই নারীর পোড়ানো বিকৃত মরদেহ দেখতে পাই। কিভাবে সে অগ্নিদগ্ধ হলো তা বলা যাচ্ছেনা।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (ওসি) মো. শাহ্ জামান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ক্রাইম সিন সংগ্রহের জন্য ঘটনাস্থলে পুলিশব্যুরো অব ইনভেস্টিগেসন(পিবিআই) ও অপরাধ দমন বিভাগ (সিআইডি)’র পৃথক দল কাজ করছে। এবিষয়ে পরবর্তি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..