1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

সকলের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে হবে -জাকির হোসেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ২০৬ বার পঠিত

নাসিম আজাদ:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন চৌধুরী।

তিনি বলেন, সম্মানিত গজারিয়া ইউনিয়ন বাসী, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি গজারিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ‘ঈদ মোবারক’।

প্রিয় ইউনিয়ন বাসী,আপনারা আমাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করার পর প্রায় ৯মাস চলে আপনাদের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। নতুন নতুন রাস্তা নির্মান সহ অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাচ্ছি। আপনারা আমাকে পরামর্শ দিয়ে সহযোগিতা করবেন, আপনাদের পরামর্শ অনুযায়ী আগামী ৪বছরের উপর মেয়াদকালে গজারিয়া ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে রুপান্তরিত করতে চাই।

প্রিয় ইউনিয়ন বাসী, ঈদুল ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি বড়ই আনন্দের, খুশির। এই আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে। শহরের মানুষ শিকড়ের টানে ফিরে আসেন আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সাথে। সকল শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ-এ প্রত্যাশা করি।

তিনি আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল ফিতরে এ প্রত্যাশা করি।

পরিশেষে আবারও আমার প্রিয় গজারিয়া ইউনিয়ন বাসীর মঙ্গল কামনা ও শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লহি ওয়াবারাকাতুহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..