May 18, 2024, 1:21 am
শিরোনাম :
আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় গাইলেন কামরুজ্জামান রাব্বী ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়; মত বিনিময় সভায় লায়লা কানিজ কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান

সাংবাদিক সজল ভূইয়ার উপর হামলা, ইউপি চেয়ারম্যানসহ ১৯জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর রায়পুরায় সাংবাদিককে পিটিয়ে আহত করার ঘটনায় উপজেলার আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান ও ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার চারদিন পর সোমাবার (২৭ এপ্রিল) রায়পুরা থানায় মামলাটি রুজু করা হয়। এতে সজল ভুইয়া বাদি হয়ে আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল বাশার সহ ১৯ জনকে আসামী করেন। মামলার বিষয়টি নিশ্চত করেছেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল।

গত বৃহস্পতিবার আমিরগঞ্জ ইউনিয়নে ১০ টাকা কেজির চাল কার্ডধারীদের দেওয়া হচ্ছে না, এমন অভিযোগ শুনে এ নিয়ে প্রতিবেদন করতে এশিয়ান টেলিভিশনের ‘ক্রাইম ইনভেস্টিগেশন’র ইনচার্জ বাতেন বিপ্লব ঢাকা থেকে নরসিংদীতে আসেন। পূর্ব পরিচিত হওয়ার সুবাদে এসএ টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভুইয়া ঢাকা থেকে আগত প্রতিবেদককে আমিরগঞ্জের বিভিন্ন এলাকায় যেতে সহযোগিতা করেন। ওই বিকালে তারা আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যানের বক্তব্য নিতে ঘটনাস্থলে যান। সেখানে পৌঁছামাত্র ওই চেয়ারম্যান ও তার অনুসারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ প্রায় ১৮/২০ জন সজলকে গাড়ি থেকে নামিয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন। পরে বাতেন বিপ্লবের সঙ্গে থাকা অন্য সহকর্মীরা সজলকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান।

এদিকে সোমবার (২৭ এপ্রিল) সকালে আহত সাংবাদিক সজল ভূইয়ার শারীরিক অবস্থা আশঙ্কা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নরসিংদী থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিসৎক।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক সংগঠন। সেইসাথে হামলাকারী ইউপি চেয়ারম্যানকে প্রত্যাহারসহ তার সাঙ্গ-পাঙ্গদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েন নরসিংদী জেলায় কর্মরত সংবাদকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা