1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

সিরাজগঞ্জের সড়কে ঝড়ল একই পরিবারের ৩ তাজা প্রাণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ২২৭ বার পঠিত
প্রতিকি ছবি

ডেস্ক রির্পোট

যাত্রীবাহী বাসের ধাক্কায় সিরাজগঞ্জের সড়কে ঝড়ল অটো-ভ্যানের আরোহী একই পরিবারের শিশুকন্যাসহ ৩ তাজা প্রাণ। মঙ্গলবার বিকেলে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুরের সরিষাকোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন । নিহতরা হলেন- উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামের আন্না রাণী সূত্রধর, তার স্বামী কাঞ্ছু সূত্রধর ও তাদের ৭ বছরের শিশুকন্যা সিমা সূত্রধর। এ ঘটনায় আহত হয়েছে তাদের ছেলে শুভ সূত্রধর ও অটো-ভ্যানচালক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার  বিকেলে কাঞ্ছু সূত্রধর, তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয় বাড়ি পাশ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগরবাড়ী মহাসড়ক দিয়ে নিজ বাড়ি শাহজাদপুর ফিরছিলেন।

অটো-ভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন স্থানে পৌঁছালে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন।

এ সময় এলাকাবাসী আশংকাজনক অবস্থায় কাঞ্ছু সূত্রধর, সিমা সূত্রধর ও শুভ সূত্রধরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক কাঞ্ছু ও সিমা সূত্রধরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া শুভ সূত্রধর ও ভ্যানচালক চিকিৎসাধীন রয়েছে।

নিহত তিনজনের মরদেহ তাদের নিজ বাড়ি উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামে নিয়ে যাওয়া হলে সেখানে শোকের ছায়া নেমে আসে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ যাবার আগেই স্বজনরা মরদেহ নিয়ে যায়। তাদের কাছ থেকে লাশ গুলো উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। ঘাতক পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলস বাসটি বা এর চালক-হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

জোনাকি টেলিভিশন/এসএইচআর/০২-০৬-২০ইং

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..