May 29, 2024, 8:53 am
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

সৌদি আরবে নরসিংদীর এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যৃ

সৌদি আরবে মৃত্যৃবরণ করা হেলাল।

আবুল কাশেম,নরসিংদী

সৌদি আরবে আমিনুল ইসলাম হেলাল (২৭) নামে বাংলাদেশী এক রেমিটেন্স যোদ্ধা মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারণে মৃত্যৃবরণ করেন। মঙ্গলবার দুপুরে সৌদি আরবের আল-আইন শহরে তার রুমেই মস্তিস্কে রক্তক্ষরণের ফলে মারা যায়।

আমিনুল ইসলাম হেলাল নরসিংদী সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের সাত পাড়া গ্রামের জাহেদ আলির ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, ৬ ভাই ও ৩ বোনের মধ্যে হেলাল সবার ছোট। নরসিংদী সরকারি কলেজ হতে বি,এ পাস করে জীবিকার অণ্বেষণে তিন বছর পূর্বে পাড়ি জমায় পবিত্র সৌদি আরবে। সেখানে  যাবার পর দু’বছর কোম্পানির  কাজ করলেও শেষ বছর তার কোম্পানির কাজ না থাকায় অন্যত্র কাজে যোগ দেন। ফলে হয়ে যায় অবৈধ। করোনা মহামারি কালীন সময়ে প্রায় তিন মাস নিজ রুমে অবস্থান করে। মঙ্গলবার দুপুরে হঠাৎ করে মস্তিস্কে রক্তক্ষরণ (ব্রেণ স্টোক) শুরু হলে সাথে সাথেই  তার মৃত্যূ হয়। তার মৃত্যূ খবর নিজ গ্রাম আলোকবালির সাত পাড়ায় পৌছালে বাড়ীতে স্বজনদের মাঝে চলে থাকে শোকের মাতম। হেলালের মা পুত্র শোকে পাগল প্রায়,বাব বার মুর্ছা যাচ্ছেন। ছেলের জন্য সকলের কাছে দোয়া প্রার্থণা করছেন। হেলালের মৃত্যূর খবর এলাকায় ছড়িয়ে পড়লে পুরো গ্রাম জুড়ে নেমে আসে শোকের ছায়া।

এদিকে বৈধ কাগজ পত্র না থাকায় তার লাশ বাংলাদেশে আনা যাবে কিনা নিকট আত্বীয়রা সেই চিন্তাই করছে। দেশের এই রেমিটেন্স যোদ্ধার মরদেহ ফেরত আনার জন্য সরকারে হস্তক্ষেপ কামনা করেন তারা।

জোনাকী টেলিভিশন/এসএইচআর/১৪ জুলাই ২০২০ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা