1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাবার পৌছে দিচ্ছেন কন্ঠশিল্পী লায়লা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৩৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারনে মাত্র কিছূদিনের ব্যবধানে নিরব-স্তব্ধ হয়ে পড়েছে সমস্ত পৃথিবী। বাদ পড়েনি আমাদের প্রাণের বাংলাদেশটিও। করোনা ভাইরাস থেকে রেহাই পেতে সরকারের নির্দেশ অনুযায়ী ঘরবন্দি হয়ে পড়েছে সকল শ্রেণী পেশার মানুষ। এরমধ্যে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষজন। আর এসব ঘরবন্দি নিম্নআয়ের মানুষের জন্য সরকারী-বেসরকারী বিভিন্ন সাহায্য-সহযোগিতার পাশাপাশি তাদের পাশে দাড়িয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী সুলতানা ইয়াসমিন লায়লা।

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার মহিষভাঙা এলাকায় নগদ টাকাসহ ত্রানসামগ্রী উপহার দিয়েছেন কণ্ঠশিল্পী সুলতানা ইয়াসমিন লায়লা। দেশে চলমান সংকটময় পরিস্থিতিতে তিনি পর্যায়ক্রেম কয়েকশ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী উপহার দেন। এছাড়াও আরও ৩০-৩৫ পরিবারকে নগদ টাকা প্রদান করেন।

এ বিষয়ে সুলতানা ইয়াসমিন লায়লা বলেন,  অসহায়, হত দরিদ্র ও কর্মহীন গৃহবন্দী মানুষের নিত্য প্রয়োজনীয় খাদ্য সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকে তাদের কে উপহার স্বরুপ  কিছুটা সাহায্য করা হয়েছে। পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের তালিকা তৈরী করে এপর্যন্ত কয়েকশ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী উপহার দেওয়া  হয়। আমার খাদ্য কর্মসূচি উপহার দেওয়ার কারণে অন্তত কয়েকটা দিন কর্মহীন অসহায় হতদরিদ্ররা খাদ্য সংকট মোকাবেলা করতে পারবে। আমি মনে করি আমার এ উদ্যোগ দেখে অসহায়দের সহযোগিতা করতে অন্যরাও এভাবে সহায়তার হাত বাড়িয়ে দেবেন। তার এই ক্ষুদ্র প্রয়াস অব্যহত থাকবে বলে জানান সুলতানা ইয়াসমিন লায়লা।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..