1. mostafa0192@gmail.com : admin2024 :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

হাট ইজারাদারদের সাথে শেরপুর জেলা পুলিশের মতবিনিময় সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ জুন, ২০২৪
  • ২৬ বার পঠিত

মোঃ মুরাদ মিয়া (শেরপুর জেলা প্রতিনিধি):

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কোরবানির পশুর হাটের ব্যবস্থাপনা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে হাট ইজারাদারদের সাথে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ জুন) সকাল ১১ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়, শেরপুর-এর সম্মেলন কক্ষে সম্মানিত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় শুরুতে পুলিশ সুপার মহোদয়ের সাথে হাট ইজারাদারদের পরিচিত পর্ব অনুষ্ঠিত হয়। পরে কোরবানির পশুর হাটের সুষ্ঠু ব্যবস্থাপনা নিয়ে শেরপুর জেলা পুলিশের হাট ইজারাদারদের থেকে প্রত্যাশাসমূহ ও নির্দেশনাবলী পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন মাধ্যমে উপস্থাপন করা হয়। পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় উপস্থিত সকলের সাথে উন্মুক্ত আলোচনা করেন।

পুলিশ সুপার তার বক্তব্যে পশুর হাটে পুলিশ কন্ট্রোল রুম স্থাপন, যানজট নিরসনে সুষ্ঠ ট্রাফিক ব্যবস্থাপনা, সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে পোশাকের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ মোতায়েন করা ও দ্রুত সহায়তার জন্য কুইক রেসপন্স টিম এবং জাল টাকা সনাক্তকরণ মেশিন সরবরাহের ব্যবস্থা-সহ উন্মুক্ত আলোচনায় উঠে আসা বিভিন্ন বিষয়ে সার্বিক নির্দেশনা প্রদান করেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম-সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন হাটের ইজারাদারগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Jonaki Media and Communication Limited
Design By Khan IT Host