May 28, 2024, 8:57 pm
শিরোনাম :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল আচরণবিধি লঙ্ঘন করে শোডাউন, তিন প্রার্থীর জরিমানা বোচাগঞ্জে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ট্রেনের রুট পরিবর্তন: ভোগান্তির শিকার তিন উপজেলার লাখো মানুষ আসছে ঈদে পারভীন লিসার নতুন চমক “তুমি আমার মনের ভেতর”

মাদক ও সন্ত্রাস মুক্ত হবে ৫০নং ওয়ার্ড, বললেন শাহাদাৎ হোসেন রুবেল

ফারজানা আক্তার অধরা, স্টাফ রিপোর্টার:

আসছে পহেলা ফেব্রুয়ারী (০১/০২/২০২০) ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ইতিমধ্যই প্রত্যকটি ওয়ার্ডে জোড়ালো ভাবে নির্বাচনী প্রচারনার কাজ শুরু করেছে মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা। এদিকে পাড়া মহল্লার চায়ের দোকান সহ বিভিন্ন স্থানে নির্বাচন উপলক্ষে বইছে নানা আলোচনা ও সমোলচনার ঝড়।

শাহাদাৎ হোসেন রুবেল বলেন , আমি জনগণের খাদেম হিসেবে কাজ করতে চাই । জনগণ যদি আমাকে পছন্দ করে নির্বাচিত করেন, তাহলে আমি আমার ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদক মুক্ত করব । আমি জনগণের একজন সেবক হিসেবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাজ করতে চাই।

৫০ নং ওয়ার্ডের জনগণ জানেন, আমার বাবা দীর্ঘ ২৩ বছর এই এলাকার মানুষের সেবা করে গেছেন । তারই ধারাবাহিকতায় আমি, আপনাদের সন্তান হিসেবে আমার বাবার জায়গায় এসে জনগণের কাজ করতে চাই ।

আমি বিশ্বাস করি আমার বাবাকে ৫০নং ওয়ার্ডের জনগণ যেভাবে ভালবেসেছেন । তার ফলাফল হিসেবে তারা আমাকে ঘুরি মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করবেন এবং সাধারণ জনগণের কাজ করার সুযোগ দিবেন ।

৫০ নং ওয়ার্ড কে একটি মাদক ও সন্ত্রাস মুক্ত বসবাস যোগ্য মানসন্মত এলাকা হিসাবে গড়ে তুলতে আমার বাবার মতই জনগনের পাশে থেকে কাজ করতে চাই, আমি আশা করি যেভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নায়নের পথে এগিয়ে নিতে কাজ করছেন সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নির্বাচন কমিশন আমাদের কে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিবেন যেন এই উন্নয়নের অগ্রযাত্রা কে অব্যাহত রাখতে জনগণ তার যোগ্য জনপ্রতিনিধি কে ভোট দিয়ে নির্বাচিত করতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা