1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ১১:০৫ অপরাহ্ন

বেলাবতে গণপিটুনিতে সন্দেহভাজন ২ ডাকাত নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর বেলাবতে গণপিটুনিতে সন্দেহভাজন দুই ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার (৮ জুন) রাত ৮টার দিকে  উপজেলার দড়িকান্দি-বড়চর সড়কে এ ঘটনা ঘটেছে। তবে নিহত একজনের পরিবারের দাবী পরিকল্পিতভাবে এ হত্যার ঘটনা ঘটানো হয়েছে।

নিহতরা হলো- রায়পুরা উপজেলার লোচনপুর গ্রামের আতর মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩০) ও একই গ্রামের শহিদ উল্লাহর ছেলে নাদিম মিয়া (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড থেকে রায়পুরা উপজেলার সীমান্তবর্তী বড়চরগামী সড়কে প্রায়ই ডাকাতি ও ছিনতাই সংঘটিত হয়। মঙ্গলবার রাত ৮টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে ৩/৪ জন ব্যক্তি ওই সড়কে ঢুকে। এসময় তাদের গাড়িতে দেশিয় অস্ত্রশস্ত্র দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়দের আর্তচিৎকারে দড়িকান্দি ও বড়চর এলাকাবাসী জড়ো হয়ে দুই দিক থেকে সন্দেহভাজন ডাকাতদের ঘিরে ফেলে। এসময় ডাকাতরা তাদের সাথে থাকা নম্বরবিহীন সিএনজিচালিত অটোরিকশাটি ফেলে রেখে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা দুইজনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। অন্যান্যরা পালিয়ে যায়। এসময় উত্তেজিত জনতা সিএনজিচালিত অটোরিকশাটি ভাংচুর চালালে সিলিন্ডার থেকে আগুন লেগে পুড়ে যায়। নিহত জুয়েলের বোন পরিষ্কার বেগম সাংবাদিকদের নিকট অভিযোগ করে বলেন, ফোন করে ডেকে এনে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। কে বা কারা কী কারণে এ হত্যার ঘটনা ঘটিয়েছে তাৎক্ষনিকভাবে তা জানাতে রাজি হননি তিনি।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের মধ্যে জুয়েলের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..