1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:২০ অপরাহ্ন

নরসিংদী জেলা কবি -লেখক পরিষদের গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠান  

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৫৩ বার পঠিত

নরসিংদী সংবাদদাতা 

নরসিংদী জেলা কবি লেখক পরিষদের আয়োজনে আলোচনা, কবিতা পাঠ এবং বীরমুক্তিযোদ্ধা ও কবি এ.কে ফজলুল হককে সম্মাননা প্রদান করা হয়। বৃহস্পতিবার ( ১০ জুন ) নরসিংদী প্রেসিডেন্সি কলেজ অডিটরিয়ামে এক মনোরোম পরিবেশে নজেকলেপ এর সভাপতি ও নরসিংদী প্রেসিডেন্সি কলেজের চেয়ারম্যান ড. মো. মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ কবি ও লেখক প্রফেসর মো. ফরিদ উদ্দিন মুরাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সাবেক জেলা শিক্ষা অফিসার একেএম শাহজাহান, নরসিংদী জেলা নাসিবের সভাপতি কেএম রুস্তম, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের অধ্যক্ষ আহমাদুর রহমান, নরসিংদী ইউনাইটেড কলেজের অধ্যক্ষ হাসিবুর রহমান অনিক, লাখপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন কাজল, নরসিংদী জেলার কবি লেখক পরিষদের সহ-সভাপতি ও সাবেক শিক্ষক মো. কামাল হোসেন,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আপেল মাহমুদ শিকদার, শিল্পী দিদার হোসেন, সাংবাদিক রেজাউল করিম, আলোর পথ এর সম্পাদক এম বিলাল হোসাইন, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রভাষক মু. শাহাদাত হোসাইন, মুস্তাফিজুর রহমান, জামাল উল্লাহ, কার্তিক চন্দ্র হালদার, এসআর মাহফুজ, মো. জসিম উদ্দিনসহ প্রমুখ।

সাহিত্যে বিশেষ অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা ও কবি একে ফজলুল হককে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ও সভাপতি। সভাপতি তার ব্যক্তব্যে বলেন, যে সমাজে গুণীজনকে সম্মান করে না সে সমাজে গুণীজন জন্মগ্রহণ করে না।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘নরসিংদী জেলা কবি লেখক পরিষদ সমাজের জন্য অনেক কাজ করে যাচ্ছে। তাছাড়া গুণীজনদের সম্মানিত করে সমাজকেই সম্মানিত করছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..