1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

পলাশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎতের দাবিতে আলোচনা সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৭৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী পলাশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ এর দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ঘোড়াশাল বিদুৎ উন্নয়ন কেন্দ্রের প্রধান গেইটের সামনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

নিরলসভাবে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ এর দাবিতে শ্রমিক নেতা আনোয়ার হোসেন (বি এ) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জন নেতা মোহসীন হোসেন ভুইয়া বাবুল, প্রধান বক্তা ছিলেন পলাশ উপজেলার মানবাধিকারের সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু, আরও উপস্থিত ও বক্তব্য রাখেন এলাকার জনগন এর মধ্যে, শ্রমিক নেতা বাবু চন্দন কুমার চংদার, শ্রমিক নেতা মনিরুল ইসলাম মানিক,  শ্রমিক নেতা এডঃ মনিরুজ্জমান মনি,  সাবেক ছাত্র নেতা মোঃ নয়ন মিয়া,  আশ্রফ খন্দকার,  যুব নেতা অরুণ,  মঞ্জুর মিয়াসহ এলাকার ব্যবসায়ী সমাজপতি এবং পল্লী বিদ্যুৎ এর সকল স্তরের গ্রাহকবৃন্দ।

বক্তব‍্যে বক্তরা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ এর দাবি জানিয়ে বলেন, পল্লীবিদ্যুৎ সরকারের দূর্নাম করছে, বিদ্যুৎ কেন্দ্রের শুরুতেই বলা হয়ছে বিদ্যুৎ কেন্দ্রের এলাকায় নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দেবে,ঘরে ঘরে চাকরি দেবে, এটা সব সময়ের সব সরকারের শর্ত, সরকার পলাশের জন্য ৩ মেঘাওয়ার্ড বিদুৎ নির্ধারন করলে ও ঘন ঘন লোডশেডিং হচ্ছে কেন? পল্লী বিদ্যুৎ এর অব্যবস্থাপনা এবং খামখেয়ালি দুর্নীতিকে দায়ী করেন বক্তরা। আরো বলেন আমাদের এলাকার জনগনকে রাজপথে নেমে আন্দোলন করতে বাধ্য করবেন না, জনগণ ক্ষেপে গেলে পল্লী বিদ্যুৎ এর দায়ভার নিতে হবে, ঠিক মত বিদ্যুৎ সার্ভিস না দিলে গ্রাহকরা রাজপথে নেমে আন্দোলন করতে বাধ্য হবে, এবং করোনা কালীন সময় কারো সংযোগ বিচ্ছিন্ন করা যবেন না,বিচ্ছিন্ন করা হলে প্রতিহত করা হবে।এব্যপারে গণস্বাক্ষরসহ কর্তৃপক্ষকে স্বারকলিপি দেয়া হবে।

গত শুক্রবারেও এব্যপারে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছিল ওই আলোচনা সভা থেকে গণস্বাক্ষর এর উদ্যোগ নিয়ে হাজার হাজার গ্রাহক গণস্বাক্ষর করে, পল্লী বিদ্যুৎ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে ব্যর্থ হলে পরবর্তীতে কঠিন কর্মসুচী দিবেন বলে বক্তারা হুশিয়ারী দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..