1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

দৌলতপুরে বৌভাতের অনুষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১০১ বার পঠিত

মোঃ সম্রাট আলী, দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বৌভাতের আয়োজন করায় ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ জুন) দুপুরে উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের মানিকদিয়াড় গ্রামে বৌভাত অনুষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। তিনি বলেন, করোনাকালে কঠোর বিধিনিষেধ ও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বৌভাতের আয়োজন করায় এ জরিমানা করা হয়েছে।
সেসময় তিনি আরোও বলেন, কুষ্টিয়ায় করোনা পরিস্থিতি ভয়াবহ রুপ নেওয়াতে ২০শে জুন দিবাগত রাত ১২টা থেকে ২৭শে জুন দিবাগত রাত ১২টা পর্যন্ত জেলাসহ সমস্ত উপজেলা কঠোর লকডাউনের ঘোঘনা দেন জেলা প্রশাসন। সেই সাথে সকল সামাজিক, ধর্মীয়, রাজনৈতিক সভা ও গণজামায়েত বন্ধ ঘোষনা করা হয়েছে। তারই ধারাবাহিকতায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে গণজামায়েত করে বৌভাতের আয়োজন করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে বলে তিনি জানান।

স্থানীয়রা জানায়, মানিকদিয়াড় গ্রামের মৃত শাহাদত আলী ও জান্নাতি খাতুনের ছেলে মুন্না বৌভাতের আয়োজন করেন। এমতাবস্থায় স্থানীয় প্রশাসন বিষয়টি জানতে পেরে ৭দিনের কঠোর লকডাউনের মধ্যে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১৫ হাজার টাকা জরিমানা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..