1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

নওগাঁয় গত চব্বিশ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৬৭ জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১০১ বার পঠিত

কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি :

নওগাঁ জেলায় সোমবার সকাল আটটা থেকে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত এই চব্বিশ ঘন্টায় নতুন করে ৬৭ ব্যাক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ সদর হাসপাতালে এ্যন্টিজেন পরীক্ষায় ২৪০ জন এবং বগুড়া টিএমএসএস হাসপাতালে ১ জনসহ মোট ২৪১ ব্যাক্তির নমুনা পরিক্ষা করে এই ৬৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২২ দশমিক ৫৫ শতাংশ। এ জেলায় মোট আক্রান্ত ব্যক্তির স়ংখ্যা হলো ৩৬৮৩ জন।

এ সময় সুস্থ্য হয়েছেন ৭৬ ব্যাক্তি এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২৪৯৯ জন। সুস্থ্য হওয়ার পর এ জেলায় বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির স়ংখ্যা রয়েছে ১১৮৪ জন। আক্রান্তদের মধ্যে ৪৯ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪৯ জন। বাকীরা চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

গত চব্বিশ ঘন্টায় জেলায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৩৮৮ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২৬ হাজার ৩৭ জনকে। গত চব্বিশ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১০৩ জন এবং সর্বমোট ছাড়পত্র পেয়েছেন ২২হাজার ৬শ ৯১ জন। বর্তমানে ৫৩ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৩শ ৪৬ জন।

এই চব্বিশ ঘন্টায় জেলায় কেউ মৃত্যু বরন করেন নি। তবে জেলায় এ পর্যন্ত সর্বমোট মৃত্যু বরন করেছেন ৬৪ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..