1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন

“তোমার হলো শুরু, আমার হলো সারা”

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১০০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মঙ্গলবার ২২ জুন ২০২১ অপরাহ্নে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এবং সদ্য পদায়িত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান যথাক্রমে দায়িত্বভার হস্তান্তর ও গ্রহণ করেন।

এসময় সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়কে অভ্যর্থনা ও শুভাশিস জানানো হয়। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের ট্রেজারি এর দায়িত্বভার হস্তান্তর ও সাইফার হস্তান্তর করেন নতুন জেলা প্রশাসকের কাছে। এ দায়িত্বভার হস্তান্তরের মাধ্যমে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নরসিংদী সৈয়দা ফারহানা কাউনাইন এর ৩ বছর ৩ মাস ১২ দিন (১২০০ দিনের) দীর্ঘ কর্মমুখর সময়ের সমাপ্তি হলো। শুরু হলো সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব হিসেবে নতুন পথচলা। কিছু মধুর স্মৃতি রয়ে গেল নরসিংদীবাসীর জন্য। আর রয়ে গেল অনাবিল শুভকামনা।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর তিন বছর তিন মাসের অধিককাল নরসিংদী জেলায় কর্মকালে সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠনসহ সকল শ্রেণিপেশার মানুষের কাছে তাঁর কর্মকান্ড ভিন্নমাত্রায় সমাদৃত হয়েছে। তাঁর গৃহীত বিভিন্ন উদ্ভাবনী ও ব্যতিক্রমধর্মী জনকল্যাণমুখী

উদ্যোগসমূহ সর্বমহলে প্রশংসিত হয়েছে এবং বারংবার স্বীকৃতি লাভ করেছে। নরসিংদী জেলায় তাঁর এ কার্যক্রমকে অনন্য দলিল হিসেবে মনে রাখা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..