1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন

কিশোরী আত্মহত্যার প্ররোচনায় ১ দিনের রিমান্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী:

নরসিংদীর শিবপুরে ১৬ বছরের এক কিশোরী আত্মহত্যার ঘটনায় ১ জনকে গ্রেফতার করে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার বিকেলে ( ২৩ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এই তথ্য জানায় নরসিংদী জেলা পুলিশ। এর আগে গত ১৯ জুন তার নিজ বাড়িতে আত্মহত্যা করে ঐ কিশোরী । একই দিনে শিবপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়। এরপর ২২ জুন ভোক্তভূগীর পরিবার মামলা করলে আত্মহত্যার প্ররোচনায় একজনকে গ্রেফতার এবং ২৩ জুন দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন ও ১ দিনের রিমান্ডের আদেশ দেয়া হয়। গ্রেফতারকৃত ব্যাক্তির নাম ফরিদ মিয়া (৫০)। তিনি পলাশ উপজেলার মৃত আফতাব উদ্দিনের পুত্র।

জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তি অনুসারে , কিশোরীর লাশ উদ্ধারের পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে কিশোরির বেশ কিছু মেসেঞ্জার ভয়েস এবং ছবি প্রকাশ হয়। সেই সূত্রে জানা যায় ঐ কিশোরী Fair Price Shop নামে একটি দোকানে কাজ করতেন। সেই সূত্র ধরে কিশোরীর নানীকে সাথে নিয়ে ঐ দোকান পরিদর্শন করে বেশ কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করেন। এসময় বেশ কিছু প্রয়োজনীয় সিসি ফুটেজ চেয়েও পাওয়া যায়নি।
এছাড়া প্রাপ্ত ফুটেজ দেখে সত্যতা মিলে অভিযুক্ত ফরিদ নিহত কিশোরীকে চর, থাপ্পরসহ বিভিন্ন ধরনের শারীরিক নির্যাতনের সত্যতা মিলে। এরপর ফরিদ মিয়াকে গ্রেফতার ও আদালতে প্রেরন করা হয় ও ২৩ জুন রিমান্ডের আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করে ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, ভিকটিম কিশোরীর মা জীবিত নেই। বাবাও দূরে থাকেন। তাই নানী নূরজাহান বেগম বাদী হয়ে মামলা করে। ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশ এটা নিয়ে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..