1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

চারঘাটে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর করোনা প্রতিরোধক বুথ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৩৭ বার পঠিত

মোঃ সাইফুল ইসলাম রায়হান, রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর চারঘাটের বিভিন্ন জায়গায় বসানো হয়েছে করোনা প্রতিরোধক বুথ। চারঘাট-বাঘা আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পক্ষ থেকে এ বুথ স্থাপন করেছে চারঘাট উপজেলা ছাত্রলীগ।

সোমবার (২৮ জুন) উপজেলার সরদহ ট্রাফিক মোড়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে এ করোনা বুথের উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন ও পৌর মেয়র একরামুল হক।

এসময় তারা বলেন, বৈশ্বিক মহামারী করোনা থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। করোনাভাইরাস ধনী-গরীব মানে না। তাই সকলে সুরক্ষিত থাকতে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করতে হবে। এজন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী সাধারণ জনগনের কথা চিন্তা করে উপজেলার বিভিন্ন জায়গায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন করতে সার্বিক সহযোগিতা করেছেন।

এসময় উপস্থিত ছিলে, চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার, পৌর ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সরদহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জাহান রাব্বি প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার জানান, করোনা বুথে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাবেন ব্যবহারকারীরা। এছাড়া ব্যবহৃত মাস্ক যত্রতত্র না ফেলে বুথে স্থাপিত ডাস্টবক্সে ফেলার সুবিধা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..