1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

রায়পুরায় ২৫০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৬৫ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার ১৮টি ইউনিয়ন এবং পৌরসভার কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার অংশ হিসেবে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯শে জুন) সকালে উপজেলা চত্বরে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ২০২১-২২ অর্থবছরে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাদেক।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ বনি আমিন খানের পরিচালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মস্তোফা খান, সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহামেদ, রায়পুরা প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য জয়নুল আবেদীন প্রমূখ।

অফিস সুত্রে জানা গেছে চলতি মৌসুমে উপজেলার উচু এলাকায় ১৮টি ইউনিয়নের মোট দু’হাজার পঞ্চাশ জন কৃষকের মাঝে জন প্রতি পাঁচ কেজি ৫ কেজি ধানের বীজ, ডিএপিব দশ ও এমওপি দশ কেজি করে সার বিতরণ করা হয়েছে। উচ্চ ফলনশীল রোপা আমন ধানের ব্রি ৪৯ ও ৮৭ জাতের বীজ বিতরণ করা হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ বনি আমিন খান বলেন, করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে চলতি অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ১৮টি ইউনিয়ন এবং পৌরসভা ২৫০ কৃষকের মাঝে বরাদ্দকৃত বীজ ও সার বিতরণ করা হচ্ছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..