1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০১:১৪ পূর্বাহ্ন

নরসিংদীর শিবপুরে অপহরনের ১০দিন পর কিশোরী উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১১৯ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুর উপজেলার বৈলাব থেকে ১৬ বছরের এক কিশোরী অপহরনের ১০দিন পর সোমবার ( ৫ জুলাই) মনোহরদী থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী। উদ্ধারের পর মঙ্গলবার (৬জুলাই) অপহৃত কিশোরীকে আদালতে হাজির করে তার জবানবন্ধী গ্রহন করা হয়।

ঘটনার বিষয়ে পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৬ জুন সন্ধা প্রায় সাড়ে ৭ টার দিকে ১৬ বছর বয়সী কিশোরী সামিয়া আক্তার (ছদ্মনাম) নিজ বাড়ির নলকুপ থেকে পানি আনার উদ্দেশ্যে ঘর থেকে বের হলে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা রাশেদসহ অজ্ঞাত নামা ৩/৪ জন জোরপূর্বক মুখ চেপে ধরে সিএনজিতে করে তাকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে কিশোরীর বড়ভাই মফিজুল ইসলাম বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-০৩) এর ৭/৩০ ধারায় আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং নারী শিশু সি. আর পিটিশন মামলা নং- ৭৭/২০২১। পরবর্তীতে মামলাটি তদন্ত করার জন্য আদালত পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন (পিবিআই) নরসিংদীকে দায়িত্ব দেন।

এরই প্রেক্ষিতে পিবিআই পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর দিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে এস আই মো: নাসিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অবশেষে অপহরনের ১০দিন পর ৫ জুলাই (সোমবার) সন্ধ্যা সারে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার নোয়াদিয়া নামক এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে।

মামলার অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নাসিম।

উল্লেখ থাকে যে, শুধুমাত্র চলতি বছরের জুন মাসেই পিবিআই নরসিংদীর পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর নেতৃত্বে ও দিক-নির্দেশনায় মোট ৮ জন অপহৃতকে উদ্ধার করে বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হয়েছে বলে ও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..