1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

রাজশাহীর চারঘাটে  আতশবাজি  নিয়ে সংঘর্ষে বন্ধুর হাতে বন্ধু খুন

মোঃ সাইফুল ইসলাম রায়হান
  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৯২ বার পঠিত

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর চারঘাটে ঈদ উপলক্ষে আতশবাজি ফুটানো নিয়ে সংঘর্ষে আশিক ইসলাম (১৮) নামে এক যুবক মারা গেছেন। গতকাল মঙ্গলবার (২০ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাঁর মৃত্যু হয়। এ সময় তিনজনকে আটক করা হয়। নিহত আশিক ইসলাম উপজেলার চারঘাট পৌরসভার মেরামাতপুর গ্রামের আসলাম আলীর ছেলে।

আটককৃতরা হলেন, নিহত আশিক ইসলামের বন্ধু উপজেলার ডালিপাড়া গ্রামের আশিক আলীর বাবা কালাম আলী, মা আরিফা বেগম ও বড় ভাই আরিফ।

ঘটনার মূল আসামি আশিক আলী ও নিহত আশিক ইসলাম এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  মঙ্গলবার রাত ৮টার দিকে নিহত আশিক ইসলাম ও তাঁর বন্ধুরা স্থানীয় কাঁকরামারী বাজারে আতশবাজি কিনতে যায়। আতশবাজি নিয়ে ফেরার পথে তাঁদের আরেক বন্ধু আশিক আলী সঙ্গে দেখা হয়। এ সময় আশিক ইসলাম ও তাঁর বন্ধুদের কাছে থেকে মজার ছলে আতশবাজি কেড়ে নিয়ে পালিয়ে যায় আশিক আলী। আতশবাজি উদ্ধারে  রাত ১০টার দিকে আশিক ইসলামসহ কয়েকজন বন্ধু মিলে ডালিপাড়া গ্রামে আশিক আলীর বাড়িতে যায়। এ সময় দুই আশিকের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে আশিক ইসলাম ও তাঁর বন্ধুরা আশিক আলীর পরিবারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আশিক আলী ও আশিক ইসলাম দু’জনই আহত হয়। পরে তাঁদেরকে উদ্ধার করে  হাসপাতালে নেওয়ার পথে আশিক ইসলামের মৃত্যু হয়। এ ঘটনায় আশিক ইসলামের চাচা বাদী হয়ে চারঘাট থানা একটি মামলা দায়ের করলে পুলিশ আশিক আলীর বাবা কালাম আলী, মা  আরিফা বেগম ও বড় ভাই আরিফকে আটক করে। ঘটনার পর পর আশিক আলী পলাতক রয়েছে।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, আতশবাজি নিয়ে সংঘর্ষের ঘটনায় আশিক ইসলাম নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মূল আসামিকেও আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..