1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

বাগেরহাটের সড়কে ঝরল ৬ প্রাণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

চলমান বিধিনিষেধের মধ্যে বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে পিকআপের ধাক্কায় ইজিবাইকের ৬ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। শুক্রবার (২৩ জুলাই) সকাল সোয়া ৭টার দিকে উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পিকআপের চালককে আটক করেছে পুলিশ।

নিহতদের মধ্যে ৪ জনের নাম পরিচয় পাওয়া গেছে তারা হলেন-সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলেপিকআপচালক ওসমান গনি, রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫)। ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উতপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)। বাকীদের সনাক্তের চেষ্টা চলছে। অন্যদিকে আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী বাজারে।

স্থানীয় সূত্রে জানা যায়, পণ্যবোঝাই একটি পিকআপ ভ্যান মোংলার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে চাপা দেয় পিকআপ ভ্যানটি। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত ও একজন আহত হয়। বাইলোর বাজারে পান বিক্রি করে ইজিবাইকে বাড়ি ফিরছিলেন তারা। নিহতদের স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে ফকিরহাটের নলদা মৌভোগ এলাকা।

স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। রাস্তায় এসে দেখি অটোটি দুমড়েমুচড়ে গেছে। যাত্রীরা রাস্তার ওপর মরে পড়ে আছে। তখন একজনের বেঁচে ছিলেন। তাকে আমরা ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।

এ ঘটনায় বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক ও ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত নয়ন দত্তের ভাই বাসুদেব দত্ত জানান, আমার ভাইয়ের ওপরেই নির্ভর করে আমাদের সংসার চলত। পাঁচ বছর আগে বাবা মারা যাওয়ার পরে সবকিছু নয়নই সামলাত। এ ঘটনায় আমরা তো পথে বসে গেলাম।

নলদা মৌভোগ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুর রহমান মুক্তি বলেন, নিহত ৬ জনের দুজনই এই এলাকার। পান বিক্রির আয়েই পরিবার দুটি চলত। উপার্জনক্ষম প্রধান দুজনকে হারিয়ে তাদের আয়-উপার্জনের পথ বন্ধ হয়ে গেল।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৬ জনকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী হাসপাতালে পাঠিয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে। পিকআপসহ চালককে আটক করা হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পিকআপ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..