1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

নওগাঁ পৌর মার্কেট  থেকে বিপুল পরিমান বাংলা মদ উদ্ধার

একেএম কামাল উদ্দিন টগর
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১১৮ বার পঠিত

নওগাঁ  প্রতিনিধি

নওগাঁর শহরের ক্ষুদ্র চাল বাজার সংলগ্ন উত্তর পার্শ্বে পৌর মাকেটে ব্যক্তিগত ভাবে ব্যবহৃত একটি অফিস কক্ষ থেকে বিপুল পরিমান বাংলা মদ উদ্ধার করেছে র‌্যাব। এসময় তিনজনকে গ্রেফতার করা হয়। সোমাবার বেলা ১১টার দিকে নওগাঁ পৌর মার্কেটে অভিযান চালিয়ে এ মদ উদ্ধার করে র‌্যাব-৫।

র‌্যাব-৫ জয়পুরপুর হাট ক্যাম্পের অধিনায়ক তৌকির আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে ঐ দু’টিকক্ষে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে অফিসের দু’টি কক্ষ থেকে কার্টূনে ভর্তি অবস্থায় এসব মদ উদ্দার করা হয়।কার্টূন ছাড়াও সেখানে থাকা ফ্রিজের মধ্যে ও মদের বোতল পাওয়া যায়। ঘটনার সময় সেখানে অবস্থানরত তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো শহরের বনানী পাড়ার ফিরোজ হোসেন (২৮), দূর্গাপুরের সুধীর চন্দ্র বিশ্বাস (৩৫)   এবং খাস নওগাঁ মহল্লার জয়নাল আবেদিন।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে র‌্যাব জানায়, ব্যক্তিগত অফিসের নামে ব্যবহৃত এসব কক্ষে সারারাত ধরে জুয়ার আসর বসতো। এই আসরে নওগাঁ ছাড়াও পার্শ্ববর্তী নাটোর,রাজশাহী, বগুড়া ও জয়পুরহাট জেলা থেকে জুয়াড়ীরা এসে অংশ গ্রহন করতো। সেই সাথে চলতো মদের আসর। স্থানীয়ভাবে ঐ কক্ষগুলো নওগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর নাজমূল হক মন্টু এবং বর্তমান কাউন্মিলর শেখ আনোয়ারুল ইসলাম মজনুর বলে জানা যায় ।

এ ব্যাপারে বর্তমান কাউন্সিলর শেখ আনোয়ারুল ইসলাম মজনু বলেন, ঘরগুলো তাদের আগে ছিল কিন্তু বিগত সাত দিন আগে সে গুলো অন্যত্র বিক্রি করেছেন। তবে কার নিকট বিক্রি করেছেন তা জানা সম্ভব হয়নি।

এ রির্পোট লিখা পর্যন্ত নওগাঁ সদর থানায় একটি মামলা রজু এবং ধৃত আসামীদের পুলিশের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..