1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

নরসিংদীতে বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১১০ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে পলাশের গজারিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যানের বিজয়ে ইর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রের অংশ হিসেবে সাবেক চেয়ারম্যান বদরুদজ্জামান ভূইয়ার সমর্থকরা পরিষদের ভিতরে ও বাইরে থাকা বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননা ও ছিড়ে ফেলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে গজারিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী। রবিবার (১ আগস্ট) বিকেলে গজারিয়া ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গজারিয়া ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী।

লিখিত বক্তব‍্যে তিনি বলেন, গত শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে নরসিংদীর একটি ফেসবুক পেজে দেখতে পাই, সাবেক চেয়ারম্যান পরিষদের মূল ফটক খুলে সংবাদ সম্মেলন করছেন। সংবাদ সম্মেলনে পরিষদের বাইরের দেয়ালে টাঙ্গানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিড়ে ফেলে দেয়ার প্রতিবাদ স্বরুপ আমাকে জামাত-শিবিরের লোক উল্লেখ করে কিছু কুরুচিপূর্ণ বাজে মন্তব্য করে। পরের দিন বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবগত করে সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনার জন্য অনুরোধ করি। এ ঘটনায় তদন্ত করার জন্য ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির রিপোর্ট অনুযায়ী ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আবুল কাসেম মিয়ার সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হই। সে সাবেক চেয়ারম্যান বদরুদজ্জামান ভূইয়ার নেতৃত্বে আওয়ামী রাজনীতিতে যোগদান করে এবং ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদকের দ্বায়িত্ব পায়। এ ঘটনায় দুষ্কৃতিকারীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমানউল্লাহ ভূইয়া হিরন, পলাশ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আমির হোসেন, পলাশ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য কামাল হোসেন, গজারিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক মিয়া, গজারিয়া ইউনিয়ন ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রফিকুল ইসলাম ইফতি সহ অন্যান্য নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..