1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : News : Badol Badol
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২৫ অপরাহ্ন

নরসিংদীতে স্বেচ্ছাসেবক দলের স্বাস্থ‍্য সুরক্ষা সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৪১ বার পঠিত

নরসিংদী  প্রতিনিধি

নরসিংদীতে জেলা স্বেচ্ছাসেবক দলের  পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড সানিটাইজার বিতরণ করা হয়েছে।  রবিবার (১ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডির ব‍্যক্তিগত উদ‍্যোগে শহরের বিভিন্ন স্থানে এসব স্বাস্থ‍্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয় এসময় ৫ শত হ্যান্ড স্যানিটাইজার ও ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

সকালে নরসিংদী  শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে শহরের জেলখানা মোড়. কোর্ট রোড, বাসাইল, চিনিশপুরসহ জেলা  শহরের বিভিন্ন পাড়ায়-মহল্লাগুলোর সড়কে মাস্কবিহীন চলাচলকারী পথচারী, যানবাহন চালক ও যাত্রীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডির নেতৃত্বে অন্যান্য নেতাকর্মীরা বিতরণ কাজে অংশ নেয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, আলমগীর কবির, নাইম খান, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক বোরহান উদ্দিন,তৌহিদ ভুইয়া,মাহাবুব হোসেন নয়ন, সাজুয়াল হোসেন আদর,সাদ্দাম হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..