1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

নরসিংদীর মেহমানখানায় দিন দিন ভীড় বাড়ছে অনাহারীদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৮৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর জেলখানা মোড়ে সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান আমরা ক’জন পরিচালিত মেহমানখানায় দিন দিন ভীড় বাড়ছে। যতই দিন যাচ্ছে সেই সাথে বাড়ছে অনাহারী অতিথির সংখ্যা। শুক্রবার (৬ আগস্ট) দুপুর থেকে নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল পারভেজ এর উদ্যোগে চতুর্থ দিনে এ কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে।

এদিন মেহমানখানায় চার শতাধিক অনাহারী অতিথি পেটপুরে মধ্যাহ্নভোজন করেন।

জুম্মা নামাজের পর পর খানাপিনা শুরু হলেও দুপুর ১টার বাজার আগ এখানে অনাহারীর সমাগম শুরু হয়। মেহমানদের আতিথীয়তা চলে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত। চেয়ার টেবিলে বসে আয়েশ করে খানাপিনা শেষ করে হাসিসুখে ফিরে যান সুবিদাবঞ্চিত এই মানুষগুলো।

উদ্যোগতা মোঃ মাজহারুল পারভেজ জানান, অধ্যাপক মহসিন শিকদার ও মুকাররম ভুঁইয়াসহ কয়েকজনকে নিয়ে এ মহৎ কাজ করার চিন্তা শুরু করি। গত দু’দিনে আমাদের এ কার্যক্রমে ব্যাপক সারা পড়েছে। অনেকেই আমাদের সাথে যুক্ত হওয়ার আকুতি জানিয়েছেন। নশাল্লাহ এ দূ:সময় দূর না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রথম দিন গত ৩ আগস্ট মঙ্গলবার এই মেহমানখানার শুভ কাজের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো:মেহেদী মোর্শেদ।

চতুর্থ দিনে মেহমানখানায় উপস্থিত থেকে এ মহৎ কর্ম পরিদর্শন করেন নরসিংদী মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ কামরুল ইসলাম, নরসিংদী ডায়াবেটিক সমিতি কার্য‍্য নির্বাহী সদস‍্য রাসেল বিন হাসনাত, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুল হাসান সোহেল, ​এড. জাহিদ, শফিকুল ইসলাম স্বপন, প্রফেসর এ এইচ মিলন অধ্যাপক, মঈনুল ইসলাম মীরু, অধ্যাপক সজীব মিয়া, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রিজ এর পরিচালক শহীদুল হক পলাশ, প্রভাষক মোঃ সাইফুল ইসলাম, শিক্ষক নুরুদ্দিন বাদশা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..