1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পে টিকাদান কর্মসূচীর শুরু

নাসিম আজাদ
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৯৬ বার পঠিত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশ উপজেলায় শুরু হয়েছে গণটিকা কার্যক্রম। শনিবার (৭ আগস্ট) সকাল ৯টায় উপজেলার জিনারদী ইউনিয়নের মাঝেরচরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার আশ্রয়ন প্রকল্পে বসবাসরত সুবিধা ভোগীদের টিকাদানের মধ্যে দিয়ে কর্মসূচী শুভ সূচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সাদেকুর রহমান আকন্দ, জিনারদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, উপজেলা ছাত্রলীগ সভাপতি রনি প্রধানসহ স্বাস্থ্যকর্মী ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

উপজেলায় ৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভাসহ মোট ৫ টি কেন্দ্র আছে। প্রতিটি কেন্দ্রে ৩ টি করে মোট ১৫ টি বুথ রয়েছে। প্রতিটি বুথে ২০০ করে মোট ৩ হাজার টিকা প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃমোহাম্মদ সাদেকুর রহমান আকন্দ জানান, ২৫ বছর বা তার বেশি বয়সী লোকজনকে এই মহামারী করোনা ভাইরাসের টিকা দেওয়া হচ্ছে। তবে প্রতিটি টিকা কেন্দ্রে বয়োজ্যেষ্ঠ, নারী ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার বেশি দেওয়া হচ্ছে। টিকা নিতে জাতীয় পরিচয় পত্রের সাথে সচল ফোন সঙ্গে আনতে নির্দেশ দেওয়া হয়েছে। রেজিস্ট্রেশন ছাড়াও টিকা কেন্দ্রে এনআইডি কার্ড নিয়ে গেলে টিকা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..