1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

নওগাঁর আত্রাই উপজেলায় দেওয়া হচ্ছে করোনা ভাইরাসের গণটিকা

কামাল উদ্দিন টগর
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১০৭ বার পঠিত

নওগাঁ জেলা প্রতিনিধি

সারা দেশের ন্যায় নওগাঁর আত্রাই উপজেলায় চলছে গণটিকা কার্যক্রম। উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ে গণটিকা গ্রহনে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়েছে।

আত্রাই উপজেলা নির্বার্হী অফিসার ইকতেখারুল ইসলাম জানান, শনিবার (৭ আগস্ট) সকাল ৯ টা থেকে করোনা প্রতিরোধে সরকার ঘোষিত গণ টিকাদান কর্মসূচির আওতায় উপজেলার ৮টি ইউনিয়নের ৮টি কেন্দ্রের ২৪টি বুথে গণটিকা কর্মসূচী শুরু হয়েছে।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোখসানা আকতার হ্যাপীর দেওয়া তথ্য মতে, উপজেলার ৮টি ইউনিয়নে ৮টি কেন্দ্রে ২৪টি বুথে এসব টিকা প্রদান কার্যক্রম চলমান রয়েছে। ইউনিয়ন পর্যায়ে প্রতিটি কেন্দ্রে ৬শ’ জন করে মোট ৪ হাজার ৮শ’ জনকে এই টিকা প্রদান করা হবে।

সকাল থেকে কেন্দ্র গুলোতে টিকা গ্রহন করতে নারী–পুরুষরা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে টিকা গ্রহন করতে দেখা গেছে। ২৫ বছর বা তার বেশি বয়সী লোকজনকে এই মহামারী করোনা ভাইরাসের টিকা প্রদান হচ্ছে। তবে প্রতিটি টিকা কেন্দ্রে বয়োজ্যেষ্ঠ, নারী ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেওয়া হচ্ছে।

শনিবার সকাল ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে, উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এবং আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে আহসানগঞ্জ ইউনিয়নের আহসানগঞ্জ উল্ল্যাহ মেমোরিয়াল মডেল সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্র, পাঁচুপুর ইউনিয়ন পরিষদ কেন্দ্র ও আত্রাই পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত গণটিকা কর্মসূচির উদ্বোধন করেন আত্রাই–রাণীনগর সাংসদ আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

এসময় উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলাম, আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোখসানা আকতার হ্যাপী, আত্রাই থানা অফিসার ইনচাজ (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সাধারণ সম্পাদক ও আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ-আক্কাছ আলী, পাঁচুপুর ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রামানিক, যুগ্ন-সাধারণ সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী জুয়েল সহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও আত্রাই উপজেলার কর্মরত সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..