1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

ভীমরুলের কামড়ে স্কুলছাত্রের মৃত‍্যূ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১১১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় তাল কুড়াতে গিয়ে ভীমরুলের কামড়ে রক্তিম চন্দ্র বিশ্বাস (১০) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় তার সঙ্গী ধ্রুব বিশ্বাস (১২) ভীমরুলের কামড়ে আহত হয়। বুধবার (১১ আগস্ট) সকাল ১০টায় উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের কড়ইতলা এলাকায় এ ভীমরুলে কামড়ের ঘটনা ঘটে

এঘটনার সত্যতা নিশ্চিত করেন চান্দেরকান্দি ইউপি সদস্য মো. শহীদ মিয়া।

নিহত রক্তিম ওই এলাকার দীপঙ্কর বিশ্বাসের ছেলে এবং কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। আহত ধ্রুব একই এলাকার চিত্ত বিশ্বাসের ছেলে এবং স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

নিহত স্কুলছাত্রের বাবা দীপঙ্কর আরটিভি নিউজকে জানান, তাল কুড়ানোর কথা বলে বাড়ি থেকে রক্তিমকে ডেকে আনে ধ্রুব। এরপর বাড়ির পাশের একটি তালগাছের সামনে নিয়ে যায়। ধ্রুবর কথামত পাতার আড়াল থেকে তাল কুড়াতে গেলে ১৫/২০টি ভীমরুল কামড়ে দেয় রক্তিমকে। পরে ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা করায়। সন্ধ্যায় আবারও ব্যথা শুরু হলে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১১টায় রক্তিমের মৃত্যু হয়।

আহত ধ্রুবর বাবা চিত্ত বিশ্বাস জানান, তার ছেলে ও রক্তিম মার্বেল কিনতে তালগাছ তলা দিয়ে যাচ্ছিল। এ সময় তাল কুড়াতে গেলে ভীমরুল তাদের কামড়ে দেয়। এতে রক্তিম মারা যায়।

ধ্রুব জানায়, দুজন মিলে তালগাছ তলার পাশ দিয়ে খেলার জন্য মার্বেল কিনতে যাচ্ছিলাম। তখন শুকনো পাতা সরিয়ে তাল কুড়াতে গেলে বাসা থেকে বেরিয়ে এসে ভীমরুল আমাদের কামড়াতে থাকে। পরে আমি পালিয়ে আসি। এ সময় ভীমরুল আমাকে ৫/৬টি কামড় দেয়।

চান্দেরকান্দি ইউপি সদস্য মো. শহীদ মিয়া বলেন, ভীমরুলের কামড়ে রক্তিম নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ রকম ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..