1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

নরসিংদীতে চেম্বারের সহযোগিতা আশ্রায়নের জেলা প্রশাসনের খাবার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

জাতীয় শোক দিবস  ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী  উপলক্ষে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ’র উদ্যোগে জেলার ৬টি উপজেলার ২৮৩টি পরিবারের ১২শ জন ব্যক্তিকে রান্না করা বিশেষ খাবার বিতরণ করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) দুপুরে জেলার পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের মাঝেরচর গ্রামে অবস্থিত আশ্রায়ন প্রকল্পে বসবাসকারীদের মাঝে খাবার বিতরনের মাধ্যমে এই উদ্যোগের শুভ সুচনা করা হয়।

নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আশ্রায়নে বসবাসকারীদের মাঝে খাবার বিতরণ করেন।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট মো: আলী হোসেন শিশির ও জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কামরুল ইসলাম গাজী।

খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মুশফিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারুক আহমেদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা এনে বলেই  আজ আপনাদের এই বাড়ি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিটে বাড়িহীন মানুষদের কথা চিন্তা করে আশ্রায়ন প্রকল্প তৈরী করেছেন। আজকে এই শোক দিবসে নরসিংদী চেম্বারের উদ্যোগে আশ্রায়ন প্রকল্পের ২৮৩টি পরিবারের ১২শ’ ব্যক্তিকে রান্না করা বিশেষ খাবার দিয়েছে। সত্যিই এটি একটি মহৎ কাজ।

এসময় চেম্বারের প্রেসিডেন্ট মো: আলী হোসেন শিশির (সিআইপি) বলেছেন, যে বঙ্গবন্ধু আত্মত্যাগ করে আমাদের জন্য সোনার বাংলা এনে দিয়েছেন। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে এই সরকারের একটি মহতি উদ্যোগ আশ্রায়নের বাসিন্দাদের মাঝে খাবার দিয়ে জেলা প্রশাসনের একটি মহতি কাজের অংশিদার হতে পেরে নরসিংদী চেম্বারের সদস্যরা গর্বিত।

এসময় চেম্বারের পরিচালকদের মধ্যে আনিছুর রহমান ভূইয়া, আল আমীন রহমান, মমিনুল ইসলাম, কাইয়ুম ভূইয়াসহ অন্যান্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..