1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু’র স্মরণে সুবিধাবঞ্চিতদের মাঝে পল্টন থানা ছাত্রলীগের খাবার বিতরণ   

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর পল্টনে দোয়া মাহফিল ও দুস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছে পল্টন থানা ছাত্রলীগ।

রোববার (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পল্টন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সি.এম. পিয়াল হাসান এর উদ্যোগে দোয়া ও অসহায়দের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো. আব্দুস সালাম খান সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহাবুদ্দীন আহমেদ দুলাল।

আয়োজনে পল্টন থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.মশিউর রহমান জয়, শরিফুল ইসলাম সারোয়ার, সাবেক দপ্তর সম্পাদক বেলাল চৌধুরী সহ বিভিন্ন ইউনিট কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হ্নদয়ে বঙ্গবন্ধু জড়িয়ে আছেন।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে যেমন বাংলাদেশের উন্নয়নে মানুষের ভাগ্য পরিবর্তন করে যাচ্ছেন তেমনি বঙ্গবন্ধু হত্যা, যুদ্ধাপরাধীর মঞ্চে যারা ছিলেন, তাদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন। বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশের ফিরিয়ে এনে মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে। একই সঙ্গে এক/এগারো ও ১৫ আগস্ট ঘটনার পিছনে যারা কলকাঠি নেড়েছেন তাদের মুখোশ উন্মোচিত করার আহ্বান জানাচ্ছি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের কুশীলব যারা, তাদের তদন্তের আওতায় আনতে হবে। নতুন প্রজন্মের কাছে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তির কুশলবরা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য ঘৃণ্য বর্বরোচিত হামলা করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়। পরে অসহায় দুস্ত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..