1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  3. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

শিক্ষার মাধ্যমে প্রকৃত স্বাধীনতা উপভোগ করা যায় – এমপি ফারুক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ৫৬ বার পঠিত

রাজধানীর মহাখালীতে অবস্থিত সরকারি তিতুমীর কলেজে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা , সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । অধ্যক্ষ প্রফেসর মোঃ আশরাফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৭ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ( নায়ক ফারুক ) এ সময় তিনি বলেন মহান স¦াধীনতা যুদ্ধে যারা প্রাণ দিয়েছে তাদের প্রতি সম্মান জানাই । আল্লাহপাক যেন তাদের কে বেহেস্ত নসীব করে । এবং র্বতমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী যেন এ দেশ কে আরও উন্নত করতে পারে । সে জন্য আপনারা উনার জন্য দোয়া করবেন ।

তিনি আরও বলেন শিক্ষার মাধ্যমে প্রকৃত স্বাধীনতা উপভোগ করা যায় । র্বতমান সরকার শিক্ষা বান্ধব সরকার । প্রতি বছরের শুরুতে কোটি কোটি বই শিক্ষার্থীদের কাছে পৌছে দিচ্ছে । শিক্ষার মাধ্যমে শিক্ষাথীরা তাদের অধিকার আদায় করবে ।
এ সময় আরও বক্তব্য দেন উপাধ্যক্ষ প্রফেসর আবেদা সুলতানা , শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মালেকা আক্তার বানু । সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী মিরাজুল ইসলাম ডলার, সাধারণ সম্পাদক মোঃ মানিক হোসেন ।
সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ,মোঃ রিপন মিয়া , সাধারণ সম্পাদক মো.জুয়েল মোড়ল । তিতুমীর কলেজ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব সাহেব এর মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,০৪৯
সুস্থ
১,৮৯৯,৬৩৯
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট