1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

বড়াইগ্রামে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১ আহত ২০

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৪ বার পঠিত
নাটোর জেলা সংবাদদাতাঃ নাটোরের বড়াইগ্রামে ২টি বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংষর্ষে ১ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে।
মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড় এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকের চালক জাহিদ হোসেন (২৬)। সে নাটোরের লালপুর এলাকার মোখবের হোসেনের ছেলে।
বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার রফিকুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে নাটোরগামী এসকে ট্রান্সপোর্ট এর একটি ট্রাক ওভারটেক করার সময় ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলস ও রাজশাহী থেকে ঢাকাগামী সীমান্ত এক্সপ্রেস এর দুইটি যাত্রীবাহি বাসের সংঘর্ষ ঘটলে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীবাহিনী আহতদের উদ্ধার করে স্থানীয় সরকারী-বেসরকারী হাসপাতালে ভর্তি করে।
বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আসাদুজ্জামান নান্নু ও নুরুজ্জামান সেখ জানান, অজ্ঞাত ২ জনের অবস্থা আশংকাজনক। গুরুতর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনায় আহত কয়েকজনের মধ্যে সিরাজগঞ্জের সলংগার নাসিরুদ্দিন (২৬), শেরপুরের গৌরিপুরের আমির আলী (৬০), ঝিনাইদহের কালিগঞ্জের ঝিমা (১৮) ও লালচাঁদ (২৬), নাটোরের লালপুরের ইয়ার আলী (২৫), নাহিদ (৩০) ও নাজিম (৩৫), কুষ্টিয়ার কোর্টপাড়া পারভেজ (১৫), নেত্রকোনার কাটলীর লামাইয়া ইসলাম (১৫), নড়াইলের লোহাগড়ার শহিদুল (২৮) এর পরিচয় মিলেছে। বাকীদের পরিচয় পাওয়া যায়নি।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তির লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনটি যানবহনই জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..