1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

নরসিংদীতে আলোকবালী ইউনিয়ন সমাজ কল্যাণ যুব সংঘের ইউনিট কমিটি গঠন

আবুল কাশেম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১২০ বার পঠিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে সামাজিক সংগঠণ আলোকবালী ইউনিয়ন সমাজ  কল‍্যাণ যুব সংঘের ইউনিট কমিটি গঠন করা হযেছে। শনিবার (২৮ আগস্ট) সদর উপজেলাধীন প্রত্যন্ত চরাঞ্চল আলোকবালী  ইউনিয়নের এই সামাজিক সংগঠণটির বাখরনগর ইউনিট কমিটি গঠন করা হয়। শনিবার বিকেলে বাখরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রনেতা নজরুল ইসলাম অপুর সভাপতিত্বে,  সংগঠনের সাধারণ সম্পাদক শাকিবুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউসার মাস্টার, ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জলিল, কবির মাস্টার, জসিম মাস্টার, শিমুল তালুকদার, ওমর ফারুক, জয়নাল আবেদীন, নূর মোহাম্মদ, পল্লী চিকিৎসক সুমন আহমেদ গাজী, শাহজালাল, মাসুদ রানা দিপু, নুরুজ্জামান, মামুন মাস্টারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠণের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জলিল নব গঠিত এই ইউনিট কমিটির সদস‍্যদের নাম ঘোষণা করেন। ১৫ সদস‍্য বিশিষ্ট এই ইউনিট কমিটির সভাপতি হিসেবে আবু হানিফ (জামান) এবং সাধারণ সম্পাদক হিসেবে রুবেল আহমেদ’র নাম ঘোষণা করা হয়।

কমিটির অন‍্যান‍্য সদস‍্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি উসমান গনি, সহ সভাপতি রুহান রানা, সুমন আহমেদ, ইমরান হাসান, জয়নাল আবেদীন, যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমিন, তন্ময় আহমেদ শাকিল, সহ সাধারণ সম্পাদক সোহান, আলাউদ্দীন, আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও ঈসমাইল মিয়া।

উল্লেখ‍্য ২০১৭ সালে মানবকল্যাণে আলোকবালী ইউনিয়ন সমাজ কল‍্যাণ যুব সংঘ যাত্রা শুরু করে। অত‍্যন্ত সুনামে সহিত আর্তমানবতায় গত কয়েক বছরের মধ্যেই সংগঠনটি এলাকায় ব্যাপক সাড়া ফেলে।

এ উপলক্ষে এক আলোচনা সভায় বক্তারা সংগঠনের সভাপতি স্পেন প্রবাসী আবুবকর ও সহ-সভাপতি সৌদি প্রবাসী আবু জয়নব সাদ্দামের ভূয়সি প্রশংসা করেন। ভবিষ‍্যতে তারা যেন আরও বেশি মানব সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখতে পারেন  সেই জন‍্য দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..