1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন

আ”লীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিককে কুপিয়েছে দুর্বৃত্তরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ৭০ বার পঠিত

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:
নরসিংদী প্রেসক্লাবের দপ্তর সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক প্রীতিরঞ্জন সাহা (৭৩)কে দুর্বুত্তরা কুপিয়ে গুরুতর আহত করেছে।
শুক্রবার ঢাকায় আওয়ামীলীগের সম্মেলন শেষে দিবাগত রাত আনুমানিক দেড়টায় রায়পুরার আমিরগঞ্জ স্টেশন থেকে তার নিজ বাড়ী রহিমাবাদ যাচ্ছিলেন। বাড়ির কাছাকাছি নির্জন স্থানে পৌঁছলে আঁড়িপেতে থাকা অস্ত্র-শস্ত্র নিয়ে দুর্বৃত্তরা তার উপর এলোপাথারি হামলা চালায়। পরে হামলাকারীরা তাকে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে তার গোংড়ানীর শব্দ শুনে এক পথচারী তাকে চিনতে পারে এবং প্রীতি রঞ্জন সাহার বাড়ীতে খবর দেয়। খবর পেয়ে স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে শনিবার (২১/১২/১৯) সকালে তাকে নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়। সেখানে তাঁর অবস্থার আরও অবনতি ঘটলে তাকে দ্রæত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান জানান, ভিকটিমের মাথায় ধারালো অস্ত্রের কোপ লাগায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাঁর সমস্ত শরীরে রড দিয়ে পিটানো আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার খবর পেয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসিনুল কাদির রহিমাবাদে প্রীতি রঞ্জন সাহার বাড়িতে খোঁজ-খবর নেন এবং পরিবারের সদস্যদের শান্তনা দিয়ে অপরাধীদের দ্রæত গ্রেফতারের আশ্বাস দেন।
এ ঘটনায় নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার দুঃখ প্রকাশ করে বলেন, যারাই এ ঘটনার সাথে জড়িত থাকুক না কেন আমরা তাদের দ্রæত আইনের আওতায় নিয়ে আসবো।
নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ এ ন্যাক্কারজনক ঘটনায় উদ্বেগ প্রকাশ করে জড়িতদের দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..