1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

নরসিংদীতে আ’লীগের সমাবেশে অ্যাড. আসাদুল্লাহর নেতৃত্বে মিছিলটি নজর কেড়েছে জেলা নেতাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে সরগরম হয়ে উঠেছে রাজনীতির মাঠ। তবে বিএনপি নয় এখানে আওয়ামী লীগের বিপক্ষে অবস্থান আওয়ামী লীগই। জেলা আওয়ামী লীগের বিবদমান দুটি গ্রুপের দ্বন্দ্বের ফলে প্রায় প্রতিদিনই পাল্টাপাল্টি সভা সমাবেশে উত্তপ্ত হয়ে উঠেছে নরসিংদীর রাজনীতির মাঠ। আর এই উত্তপ্ত মাঠে উত্তাপ ছড়াছে নেতাকর্মীদের সরব উপস্থিতি। আর এইসব নেতাকর্মীদের যোগানে বিশেষ ভূমিকা রাখছে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম‍্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা।

আগামী নির্বাচনকে সামনে রেখে জেলা পর্যায়ের নেতাদের কাছে নিজেদের জনপ্রিয়তা জাহির করতে বর্তমান সময়টি দলীয় প্রত‍্যাশীদের জন‍্য একটি মোক্ষম সময়। সভা সমাবেশগুলোতে নিজেদের সমর্থনে নেতাকর্মীদের সাথে নিয়ে শোডাউনের মাধ্যমে মিছিল সহকারে যোগ দিয়ে নিজেদের জনপ্রিয়তা জাহির করতে একটুও পিছপাা হচ্ছেন না দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদীর শহর আওয়ামী লীগের ব্যানারে আল্লাহু চত্বর এলাকায় জেলা আওয়ামী লীগের একাংশ (এমপি নজরুল ইসলাম হীরু সমর্থিত) প্রতিবাদ সমাবেশ ও পথযাত্রার ডাক দিলে নরসিংদী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা তাদের নেতাকর্মীদের সাথে নিয়ে শো-ডাউন এর মাধ্যমে মিছিল সহকারে এসে সমাবেশস্থলে যোগ দেয়। সমাবেশস্থলে এসে যোগ দিতে থাকে একের পর এক মিছিল। এসময় আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী  জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট আসাদুল্লাহ নেতৃত্বে একটি বিশাল মিছিল সমাবেশে যোগ দেয়। শত শত নেতাকর্মীদের সরব উপস্থিতি, শ্লেগান এবং বাঁশি আওয়াজে আল্লাহু চত্বরসহ এর আশপাশ মুখোর হয়ে উঠে যা জেলা পর্যায়ের নেতাদের নজরে আসে। প্রশংসাও কুড়ার ব‍্যাপক।

এড. আসাদুল্লাহ নরসিংদী চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের মুরাদনগর গ্রামের সন্তান। মুক্তিযোদ্ধা পরিবারের এই সদস্য ইউনিয়নবাসীর সমর্থন ইচ্ছায় আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হবেন বলে জানা যায়। আইন পেশায় নিয়োজিত থাকা ইউনিয়নের এই তরুণ সমাজ সেবক ইউনিয়নবাসীর যেকোন বিপদে তাদের পাশে এসে দাঁড়ায়, বাড়িয়ে দেন তার সাহায্যের হাত।
আগামী ইউপি নির্বাচনে চেয়ারম‍্যান হিসেবে একজন সৎ, ন‍্যায়-নিষ্ঠাবান,যোগ‍্য ও শিক্ষিত ব‍্যক্তিকে চেয়ারম‍্যান নির্বাচন করবেন বলে জানা গেছে। সেক্ষেত্রে অ্যাড, আসাদুল্লাহর বিকল্প নেই বলে মনে করেন ইউনিয়নবাসী।

আলোকবালী ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে প্রায় অর্ধশত নৌকা যোগে কয়েকশ’ নেতাকর্মীকে সাথে নিয়ে মেঘনা নদী পাড়ি দিয়ে নরসিংদী শহরের থানা ঘাট এলাকায় এসে উঠে। পরে সেখান থেকে পায়ে হেটে মিছিল করতে করতে সমাবেশস্থলে যোগ দেয়। এসময় তার নেতৃত্বে আসা বিশাল আকারের দেখে উপস্থিত জেলা পর্যায়ের নেতারা ব‍্যাপক প্রশংসা করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..