1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন

নাশকতা মামলায় আটককৃত নরসিংদী জেলা বিএনপি নেতা সমীর ভূঁইয়া ৬ মাস পর কারামুক্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নাশকতা মামলায় আটককৃত নরসিংদী জেলা বিএনপি’র অর্থ বিষয়ক সম্পাদক সমীর ভূঁইয়া দীর্ঘ প্রায় ৬ মাস কারাভোগের পর জামিনে মুক্তি হলেন। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় আদালত থেকে জামিন প্রাপ্ত হয়ে কারামুক্ত হন তিনি।

জানা যায়, চলতি বছরের ১৯ এপ্রিল হেফাজতে ইসলামের বিরুদ্ধে করা নাশকতা মামলায় তাকে আটক করা হয়। নরসিংদী জেলা পুলিশ আটক করে তাকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করলে আদালত তা মন্জুর করেন, রিমান্ডে জিগ্যাসাবাদ শেষ করে আদালত জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। নরসিংদীর জজ আদালতে সমীর ভূঁইয়ার আইনজীবী কয়েক দফা জামিন আবেদন করলে আদালত বার বার তা নামঞ্জুর করে। পরে তার আইনজীবী উচ্চ আদালতের শরণাপন্ন হন। উচ্চ আদালতের হাইকোর্ট বিভাগ জেলা বিএনপির এই নেতার জামিন আবেদন পেয়ে বুধবার তার জামিন মঞ্জুর করেন। পরে নিম্ন আদালতে কাগজপত্র জমা সাপেক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কারামুক্ত হন।

সমীর ভূঁইয়া নরসিংদী সদর থানা (মাধবদীসহ) সাবেক সভাপতি এবং তিনি বর্তমানে জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন।

এদিকে জেলা বিএনপির এই নেতার জামিনে মুক্ত হওয়ার খবরে নরসিংদী কারাগারের প্রধান ফটকের সামনে ছুটে যান। বিএনপি’র বিভিন্ন স্তরের নেতৃবৃন্দসহ আঃ মোমেন খান স্মৃতি সংসদের সাধারন সম্পাদক সারোয়ার হোসেন মৃধা,জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শাহেন শাহ মোহাম্মদ শানু, তাতীদলের সভাপতি হুমায়ুন কবির কামাল। এসময় সদ‍্য মুক্তিপ্রাপ্ত নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..