1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

রায়পুরায় লায়ন্স ক্লাবের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ ও ছাতা বিতরণ

বিনা আক্তার, রায়পুরা (নরসিংদী) :
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪১৭ বার পঠিত

বিনা আক্তার, রায়পুরা (নরসিংদী) :

নরসিংদীর রায়পুরায় লায়ন্স ক্লাবের উদ্যোগে ৪টি ল্যাপটপ এবং ৪শ’ ছাতা বিতরণ করা হয়েছে।

শনিবার (২অক্টোবর) দুপুরে রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের কুহিনূর জুট মিল উচ্চ বিদ্যালয় মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়।

৩টি কিন্ডারগার্টেন ও ১ টি প্রাথমিক বিদ্যালয়কে ১টি করে ল্যাপটপ এবং বিদ্যালয়ের ছাত্রী ও বয়স্ক ব্যাক্তিসহ মোট ৪শ’ ছাতা বিতরণ করেন কর্তৃপক্ষ।

 

উপজেলার রেনেসা আদর্শ বিদ্যানিকেতন, মেধাঁসিড়ি কিন্ডারগার্টেন, এস. আর ইন্টারন্যাশনাল প্রি ক্যাডেট স্কুল এবং অলিপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের হাতে এসব ল্যাপটপ তুলে দেন রায়পুরা থেকে বার বার নির্বাচিত সাংসদ সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি’র সহধর্মিণী ও লায়ন্সের সাবেক গভর্নর মিসেস কল্পনা রাজিউদ্দিন।

লায়ন্স রায়পুরা উপজেলার সভাপতি আল-আমিন ভুইয়া মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক গভর্নর মিসেস কল্পনা রাজিউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন, রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা, ক্লাবের সহ সভাপতি মো. জাহাঙ্গীর আলম ভূইয়া, সাধারণ সম্পাদক রাকিবুল আলম রুবেল, ট্রেজারার নাসিমা বেগম, এড মেনওস্ট্রেসন আসাদুজ্জামান স্বপন, সদস্য মো আল মামুন, আল আমিন ভূইয়া, মো. ফিরুজ মিয়া, আয়েশা পারভীন, দানা মিয়া প্রমূখ।

এর আগে সকালে ফ্রী মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়। আলোচনা সভা শেষে ক্লাবের পক্ষ ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপ্টপ, ছাত্রী এবং বৃদ্ধদের মাঝে ৪ শতাধিক ছাতা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..