1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৪১ অপরাহ্ন

ঘোড়াশাল পৌর নির্বাচনে নৌকার মাঝি উপজেলা যুবলীগের সম্পাদক তুষার

নাসিম আজাদ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১০০ বার পঠিত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌরবাসীর সকল জল্পনা-কল্পানার অবসান ঘটিয়ে ক্ষমতাশীন আওয়ামী লীগের মনোনয়ন বাগিয়ে  নিলেন উপজেলা যুবলীগের  সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোয়ন বোর্ডের যৌথ সভায় আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের ১০টি পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছেন ক্ষমতাসীন দলটি।

দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোড়াশাল পৌরসভায় প্রতিদ্বন্ধিতা করার নৌকার মাঝি হিসেবে  মনোনয়ন চুড়ান্ত করে আল-মুজাহিদ হোসেন তুষারের নাম ঘোষণা করেন।

এ খবর উপজেলার পৌরএলাকার দলীয় নেতা কর্মীদের মাঝে ছড়িয়ে পড়লে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণসহ প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে আগামী ২ নভেম্বর সপ্তম ধাপের ১০টি পৌরসভায় ভোট গ্রহণের দিনটি নির্ধারণ করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ৯ অক্টোবর। মনোনয়ন বাছাই ১১ অক্টোবর এবং প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..