1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন

সাপ্তাহিক ‘খোরাক’র ২৭তম বর্ষপূর্তি; সাংবাদিকতায় বিশেষ সম্মাননা

নাসিম আজাদ
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৭৬ বার পঠিত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর ঐতিহ্য এবং বস্তুনিষ্ঠু সংবাদ প্রচারের মধ্য দিয়ে ইতোমধ্যে ২৭ পার করে ২৮ বছরে পদার্পন করলো জেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘খোরাক’ পত্রিকাটি। শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে মাধবদীস্থ কফি এন ক্যাফে রেস্তোরাঁয় এক অনাড়ম্বর আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পত্রিকাটির ২৭ তম বর্ষপূর্তি পালন করা হয়।

নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘খোরাক’  পত্রিকাটির ২৭তম বর্ষপূর্তি পালন উপলক্ষ্য নরসিংদীতে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সাপ্তাহিক ‘খোরাক’ পত্রিকার পক্ষ থেকে ৩ জন বিশেষ সম্মাননা পদক প্রদান করা হয়।

সাপ্তাহিক ‘খোরাক’র সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মোস্তফা আজিজুল করিম’র সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পত্রিকাটির সম্পাদক এমদাদুল ইসলাম খোকন।

বর্ষপূর্তি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সাপ্তাহিক ‘খোরাক’র প্রধান সম্পাদক  অধ‍্যাপক শেখ সাদী।

পত্রিকার নির্বাহী সম্পাদক কবি ফজলুল হক মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব‍্য রাখেন, ব্যাবস্থাপনা সম্পাদক সেলিম মিয়া, বীর মুক্তিযোদ্ধা লস্কর আলী মিয়া, সাংবাদিক ওবায়দুর রহমান, উপদেষ্টা আল-আমীন রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন, নরসিংদী প্রেসক্লাবের সদস্য সাংবাদিক বাবু হলধর দাস, সাংবাদিক ফাহিমা খানম ও সাংবাদিক নাসিম আজাদসহ বিভিন্ন গণমাধ্যম কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পদক প্রাপ্ত সাংবাদিকরা হলেন,  জেলার সিনিয়র সাংবাদিক এ কে ফজলুল হক, মাধবদী প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী।

অনুষ্ঠানের শেষে ২৭তম বর্ষপূর্তি উপলক্ষে একটি কেক কেটে উপস্থিত সবাকে খাইয়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..