1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

চরমধুয়া ইউনিয়নকে টেটামুক্তসহ ঢেলে সাজাতে চান সম্ভাব্য প্রার্থী লাভলু

বিনা আক্তার, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৮৬ বার পঠিত

বিনা আক্তার, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার চরমধুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক না পেয়েও জনগণের সেবা করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে কাজ করছেন সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম কাজী আজিজুল হকের সুযোগ্য পুত্র কাজী এহসানুল হক লাভলু ।

তিনি জানান, জনগণ তার মূল শক্তি, জনগণ চাইছেন বলে তিনি সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। জনগণের সেবা করার জন্য এবং এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে তার এই সিদ্ধান্ত। তিনি চরমধুয়া ইউনিয়নকে একটি আদর্শ ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান। এলাকার গরিব দুঃখী মানুষের দুঃখ দুর্দশা নিরসন করাই হবে তার প্রধান কাজ।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, তিনি অত্যন্ত সৎ মানুষ। তার বাবাও ছিলেন জনগণের সেবক এবং একজন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার। বিগত দিনে তার বাবা পর পর তিনবার চরমধুয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করেছেন। এখন তারই সুযোগ্য ছেলে কাজী এহসানুল হক লাভলু জনসাধারণের কল্যাণে কাজ করতে চান। তিনি আশাবাদী ছিলেন নৌকা প্রতীক পাবেন কিন্তু দুর্ভাগ্যবশত আওয়ামী পরিবারের সন্তান হয়েও তিনি নৌকা প্রতীক পাননি। তাতেও তিনি বিচলিত নন। ইউনিয়নবাসীর পরামর্শে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থীতা প্রকাশ করেন কাজী এহসানুল হক লাভলু।

কাজী এহসানুল হক লাভলু আরো বলেন, আমি শাসক হয়ে নয়, সেবক হয়ে জনগনের পাশে থাকতে চাই। এলাকায় শান্তি প্রতিষ্ঠার লক্ষে কাজ করতে চাই। এসময় তিনি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা প্রশাসনসহ মাননীয় এমপি মহোদয় ও প্রধানমন্ত্রীর নিকট জোড় দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..