1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

নরসিংদীর আলোকবালীতে চেয়ারম্যান পদে নাগরিক কমিটির আরিফ চৌধুরীর মনোনয়নপত্র জমা

আবুল কাশেম
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৯৪ বার পঠিত

নরসিংদী  প্রতিনিধি

আসন্ন ইউপি নির্বাচনে নরসিংদীর  আলোকবালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নাগরিক কমিটির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আরিফুল হাসান চৌধুরী। শনিবার (১৬ অক্টোবর) সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা  জাকির মাহমুদ’র হাতে তার মনোনয়নপত্র জমা দেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন আব্দুল কাইয়ুম চৌধুরী, মানিক চৌধুরী, রবিউল করিম চৌধুরী বাবু, রুবেল চৌধুরি, রাকিবুল ইসলাম চৌধুরি সোহাগ সহ এলাকার বিভিন্ন পেশার লোকজন।

ব‍্যক্তিগত জীবনে আরিফ চৌধুরি আলোকবালীর ঐতিহ্যবাহী  চৌধুরী বাড়ীর সন্তান। শিক্ষাগত যোগ‍্যতায় তিনি বি কম অনার্স এম কম (এল এল বি) পাশ। তিনি শিক্ষানবিশ আইনজীবী  হিসেবে নরসিংদী জজ কোর্ট কর্মরত আছেন।

পাশাপাশি বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট নরসিংদীর জেলা শাখার প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও স্থানীয়  আলোকবালী ৩৩ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  সহ-সভাপতি এবং  আলোকবালী কেন্দ্রীয় ঈদগাহ ও কবরস্থানের কোষাধক্ষ্য পদে দায়িত্বরত আছেন। তাছাড়াও আরও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে নানা ভাবে জড়িত আছেন তিনি।

পরে উপস্থিত সাংবাদিকদের চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল হাসান চৌধুরী জানান,  আলোকবালী ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে একটি সুস্থ সমাজ গড়াই হবে তার মূল লক্ষ‍্য।

তিনি বলেন, ‘মহান  আল্লাহ পাকের ইচ্ছায় যদি আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে আমার প্রথম কাজ হবে আলোকবালী ও কাজিরকান্দি এই দুই এলাকার মাঝখানে একটি সংযোগ সেতু নির্মাণ করে এলাকাবাসির চলাচলের পথ সুগম করা।’

তিনি আরও বলেন, ‘আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার দাদা আবদুল আজিজ মাস্টার চৌধুরী সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন। পরবর্তী সময়ে আমার দুই চাচা রেজাউল করিম চৌধুরী ও শাহজাহান চৌধুরী সাবেক ইউপি চেয়ারম্যান এবং আরেক চাচা ইউপি সদস্য ছিলেন। আমি ইউনিয়নবাসির দোয়া ও সমর্থন কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..