1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট’র উদ্যেগে ‘ই-গভর্নেন্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন’ শীর্ষক কর্মশালা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৪৫ বার পঠিত

জোনাকী ডেস্ক রির্পোট

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে  ‘ই-গভর্নেন্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন’ শীর্ষক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার  (৮ নভেম্বর) সকাল ১০ টায়  ৮৮ মতিঝিলস্থ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের প্রধান কার্যালয় স্বাধীনতা ভবনের সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহবুবুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সেবা করতে পারা পরম সৌভাগ্যের ব্যাপার। তাঁদেরকে যাতে দ্রুত সেবা দেয়া যায় সেজন্য নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে ট্রাস্টের সেবাগুলোকে আরো সহজ করতে হবে। সেলক্ষ্যে ইতোমধ্যে বেশ কয়েকটি সেবাকে ডিজিটালাইজেশনের আওতায় আনার কাজ চলছে।

কর্মশালায়  আলোচক হিসেবে অংশগ্রহণ করেন ট্রাস্টের পরিচালক (অর্থ) ড. মোঃ আমিনুল ইসলাম ।এসময় পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মোঃ আক্তার জামীল

‘ই-গভর্নেন্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন’ এর বিষয়ে । প্রশিক্ষণে শহিদ/যুদ্ধাহত/মৃত যুদ্ধাহত/খেতাবপ্রাপ্ত/মৃত খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের তালিকাভুক্তির জন্য অনলাইনে আবেদন ফরমসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

প্রশিক্ষণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..