1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

রায়পুরায় নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে ৪ প্রার্থীর অর্থদন্ড

বিনা আক্তার
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৫১৭ বার পঠিত

রায়পুরা প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণ বিধি ভঙ্গের দায়ে চারজন প্রার্থীকে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর হোসেন ।

শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গণমিছিলসহ উচ্চ আওয়াজের বাঁশি, বাদ্যযন্ত্র নিয়ে গণজমায়েত করার দায়ে উপজেলার মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আঃ সাদেক, মহেষপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ফরহাদ হোসেন চাঁন মিয়া, রায়পুরা ও ডৌকারচর ইউনিয়নের ইউপি সদস্য প্রার্থী কাঞ্চন মিয়া এবং ফরিদ মিয়া। ভ্রাম্যমান আদালত এদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা নগদ অর্থদন্ড প্রদান করেন।

এদিকে শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্য প্রার্থীরা তাদের কর্মী সমর্থক বাহিনী নিয়ে ঢাক-ঢোল পিটিয়ে মিছিল সহকারে শোডাউনের মাধ্যমে নিজ নিজ প্রতীক নিতে উপস্থিত হয় উপজেলা পরিষদ চত্বরে।

প্রার্থীদের সমর্থকরা মুহুর্তের মধ্যেই বাঁশির আওয়াজ ও স্লোগানে মুখর করে তুলে উপজেলা চত্বরসহ চারপাশ। চরম দূর্ভোগে পড়েন সাধারণ মানুষ। এতে চরমভাবে নির্বাচনী আচরণ বিধি লঙ্গণ হয়েছে বলে জানান সচেতন মহল।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর হোসেন জানান, ইউনিয়ন পরিষদ আচরন বিধিমালা ২০১৬ এর ১১ এর ২ দ্বারা লংঘনের দায়ে ৪ প্রার্থীকে ৪০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..