1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

মহেশপুরে রাজহাস নিয়ে ঝগড়ায় প্রতিপক্ষের লাঠির আঘাতে কৃষকের মৃত্যূ

জাহিদুল ইসলাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৪৮ বার পঠিত
নিহত মফিজের স্বজনদের আহাজারি

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা গ্রামে রাজহাস মারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে মফিজ মোল্লা (৪৫) নামের এক কৃষকের মৃত্যূ হয়েছে। নিহত মফিজ মোল্লা ওই গ্রামের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে।

অপরদিকে একই উপজেলার বাশবাড়িয়া ইউনিয়নের ভোলাডাঙ্গা গ্রামে টাকা লেনদেন করাকে কেন্দ্র করে বকস মন্ডল এবং তার দুই ছেলে বকুল ও মুকুলসহ ৩ জন আহত হয়েছে। অবস্থার অবন্নতি হওয়ায় তাদের যশোর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটিমা গ্রামের ইউপি সদস্য বশির উদ্দিন জানান, নিহত মফিজ মোল্লার প্রতিবেশী কামালের রাজহাস মারাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় মফিজ ও কামালের পরিবারের মাঝে ঝগড়া হয়। এসময় মফিজ সেখানে গিয়ে বিষয়টি সমাধান করতে গেলে কামাল ও তার পরিবারের লোকজন তাকে লাঠি দিয়ে বেধড়ক মারধোর করতে থাকে। এসময়  ভাইকে বাঁচাতে  মফিজের ভাই লাবু  গেলে  তার উপরও চড়াও হয় তারা। পরে এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে ভর্তি করা হয়। সেখানে মফিজের শারিরীক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর  হাসপাতালে তাকে প্রেরণ করে। পরবর্তীতে  যশোর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক দু’টি ঘটনার কথা শুনেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত। মামলার প্রস্তুতি চলেছে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..