1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

উত্তরবাখরনগরে নৌকার মাঝি হাবিবুল্লাহর উঠান বৈঠকে মানুষের উপস্থিতি লক্ষনীয়

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৩৩ বার পঠিত

নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচন সামনে রেখে উত্তরবাখরনগর ইউনিয়নের শিবপুর মধ্যপাড়া এলাকায় আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হাবিবুল্লাহ হাবিবের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে মানুষের উপস্থিতি ছিল লক্ষনীয়।

সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমানের সভাপতিত্তে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন।

প্রধান অতিথি দলের বাহিরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহনকারীদেরকে হুশিয়ারী উচ্চারন করে বলেন, এখনো সময় আছে আপনারা প্রার্থীতা প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করুন। অন্যথায় আপনাদেরকে দল থেকে আজীবন বহিস্কার করা হইবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভুইয়া, আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহাম্মেদ সরকার, জেলা পরিষদের সদস্য মো সাইফুর রহমান, পৌর আ.লীগের তথ্য ও যোগাযোগ সম্পাদক মো আশিক আফজাল প্রমূখ।

এছাড়া উঠান বৈঠকে নৌকার মাঝি চেয়ারম্যান প্রার্থী হাবিবুল্লাহ হাবিব সহ জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণমান্য ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..