1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন

রায়পুরায় স্বতন্ত্র মেয়র প্রার্থী জামাল মোল্লার নির্বাচনী মতবিনিময় সভা

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৪৩ বার পঠিত

নরসিংদীর রায়পুরা পৌরসভা নির্বাচন সামনে রেখে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো: জামাল মোল্লার সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করে ০৩ নং ওয়ার্ডবাসী।

বুধবার রাতে রায়পুরা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মো: মোস্তফা ফকির মাস্টারের সভাপতিত্তে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মো: জামাল মোল্লা।

জামাল মোল্লা বলেন, আপনাদের ভালোবাসা ও ভোটের মাধ্যমে মেয়র নির্বাচিত হয়ে বিগত পাচ বছর পৌরবাসীর কল্যাণে কাজ করেছি। আমি নির্বাচিত হওয়ার পর পরই এই পৌরসভা “গ” শ্রেণী থেকে “খ” শ্রেণিতে উন্নীত হয়েছে। অন্যান্য উন্নয়নমূলক কি কি কাজ করেছি সবই দৃশ্যমান। আগামীদিনেও আপনাদের ভালোবাসা ও ভোটের মাধ্যমে মেয়র নির্বাচিত হয়ে রায়পুরা পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তর করতে চাই। আপনারা কয়েকটা দিন আমার জন্য কাজ করুন। আমি নির্বাচিত হয়ে আগামী পাচবছর আপনাদের জন্য কাজ করবো।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরা ইউনিয়ন থেকে একাধিকবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা।

ফজলুল হক ফকিরের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মালেক ফকির, পৌরসভা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আকরাম হোসেন, ব্যারিস্টার ইকবাল হোসেন রুবেল, মাওলানা হোসাইন আহমেদ, পৌরসভা তাঁতীলীগের সাধারন সম্পাদক মোক্তার হোসেন, জয়নাল মিয়া, গোলাম মোস্তফা, শাহেদ আলী, গোলাপ মিয়া, রমিজ উদ্দিন ফকির, ফরিদ মিয়া, কৃষ্ণ বিশ্বাস, ফজলুল হক, হানিফ বাউল, সুমন রাহাত ভেণ্ডার, মুনছুর আলী, ইয়াসিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..