1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

নরসিংদীর চিনিশপুরবাসীর রায়ে সায়েম ভূঁইয়া ইউপি সদস‍্য নির্বাচিত

মো. শাহাদাৎ হোসেন রাজু
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর চিনিশপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডবাসীর রায় নিয়ে ব্যাপক ভোটের ব্যবধানে তালা প্রতীকে সায়েম ভূঁইয়া ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। তৃতীয় ধাপে রবিবার (২৮ নভেম্বর) জেলার ২২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করে। ফলাফলে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ৫২৬ ভোট বেশী পেয়ে ইউপি সদস্য পদে বিজয়ী হন।

নির্বাচনে চিনিশপুর ইউনিয়নের ৩নং সদস্য পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। এরা হলেন বর্তমান ইউপি সদস্য জয়নাল আবেদীন (আপেল), মো: আইন উদ্দিন (ঘুড়ি), মো: আজহার ভূঁইয়া (ফুটবল), মো: কাউছার ভূঁইয়া (টিউবওয়েল), মো: কামাল হোসেন ভূঁইয়া (মোরগ) ও সায়েম ভূঁইয়া (তালা)।
চিনিশপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৪ হাজার ৩৫০ জন। তদ্মধ্যে পুরুষ ২ হাজার ১৫৮ জন এবং মহিলা ২ হাজার ১৯২ জন। ওয়ার্ডের ২ হাজার ৪৭৮ জন ভোটার চিনিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে তাদের ভোট প্রদান করেন। প্রদেয় ভোটের মধ্যে বৈধ ভোট ২ হাজার ৩৫৪টি এবং ১১৬টি ভোট বাতিল বলে গন্য হয়। সায়েম ভূঁইয়া তালা প্রতীক নিয়ে এক হাজার ১২০ ভোট পেয়ে বেসরকারী ভাবে ইউপি সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে জয়নাল আবেদীন আপেল প্রতীকে পায় ৫৯৪ ভোট। তাদের ভোটের ব্যবধান ৫২৬ ভোট। ফলাফল ঘোষণার পর পর সায়েম ভূঁইয়ার সমর্থকরা উল্লাসে ফেটে পড়ে। এসময় সায়েম ভাই তালা তালা স্লোগানে স্লোগানে চারপাশ মুখর হয়ে উঠে। নেচে-গেয়ে সমর্থকরা তাদের আনন্দের বহি:প্রকাশ করে।

তালা প্রতীকে সায়েম ভূঁইয়াকে ভোট দিয়ে ইউপি সদস্য নির্বাচিত করায় তিনি চিনিশপুর গ্রামবাসীসহ ৩নং ওয়ার্ডের ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, তালা মার্কার আজকের এই বিজয় আমার নয়। এ বিজয় চিনিশপুর গ্রামবাসী। এ বিজয় চিনিশপুরের খেটে খাওয়া মানুষের, এ বিজয় তাদের যারা বিগত পাঁচটি বছর আমার পাশে থেকে আমাকে উৎসাহ যুগিয়ে গেছেন।

তিনি বলেন, আপনার আমাকে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করে আমার কাদে ৩ নং ওয়ার্ডের দায়িত্ব তুলে দিলেন। আমি শুধু আপনাদের এতটুকুই বলবো আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে যেতে সচেষ্ট থাকব। এছাড়া চিনিশপুরের রাস্তা-ঘাটের উন্নয়নে আগামী পাঁচটি বছর কাজ করে যাবো।

সায়েম ভূঁইয়া ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক চোখের আলো পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও নবনির্বাচিত ইউপি সদস্য সায়েম ভূঁইয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নরসিংদী থেকে সম্প্রচারিত একমাত্র আইপি টেলিভিশন চ্যানেল জোনাকী টেলিভিশনের বার্তা প্রধান মোঃ শাহাদাৎ হোসেন রাজু ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..