1. [email protected] : admi2019 :
  2. [email protected] : খুলনা বিভাগ : খুলনা বিভাগ
  3. [email protected] : Monir monir : Monir monir
  4. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  5. [email protected] : mahin : mahin khan
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

রায়পুরায় মেয়র প্রার্থী জামাল মোল্লার নির্বাচনী উঠান বৈঠক

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২৯৫ বার পঠিত

নরসিংদী রায়পুরা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী সফল মেয়র মোঃ জামাল মোল্লার নির্বাচনী উঠান বৈঠক বুধবার রাত ৯টায় বটতলী হাটির বটতলা মাঠে অনুষ্ঠিত হয়।

পৌর এলাকার বটতলী গ্রামের বিশিষ্ট সমাজসেবক বাবু জীবন বর্মনের সঞ্চালনায় ও বিশিষ্ট সমাজসেবক হোসেন মিয়ার সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরা পৌরসভার সফল মেয়র ও আসন্ন নির্বাচনে মেয়ার প্রার্থী মোঃ জামাল মোল্লা।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরা ইউপির চারবারের সাবেক সফল চেয়ারম্যান লতিফ মোল্লা, রায়পুরা পৌর আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আকরাম হোসেন, আ’লীগ নেতা আলমগীর হোসেন, প্রফেসর আঃ মালেক ফকির, বাবু কৃষ্ণ বিশ্বাস, সমাজসেবক গোলাপ মিয়া, মাওলা হোসেন প্রমূখ

মেয়র প্রার্থী মোঃজামাল মোল্লা বলেন, আমি মেয়র হয়েছি আমার নিজের সার্থের জন্য নয়, আমি মেয়র হয়েছি সাধারণ জনগণের উন্নয়ন মূলক কাঠামোগুলো অব্যাহত রাখার জন্য। আপনাদের ভালোবাসা নিয়ে কারো সন্তান, কারো ভাই হয়ে আপনাদের পাশে ছিলাম এবং আগামীদিনেও আপনাদের পাশে থাকতে চাই। বিগত ৫ বছর আপনাদের সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি বলেই পৌরসভার উল্লেখ্যযোগ্য উন্নয়ন করতে পেরেছি। আপনাদের সহযোগিতা এবং সাবেক সফল মন্ত্রী একাধিকবারের সাংসদ আমাদের অভিভাবক রাজিউদ্দিন আহমেদ রাজু ভাইয়ের পরামর্শক্রমে পৌরবাসী কল্যাণে কাজ করতে পেরেছি।

তিনি আরোও বলেন, ৫০০ টাকা আর ১০০০ হাজার টাকা বিনিময়ে ভোট বিক্রি করবেন না। ভোট একটি পবিত্র  আমানত। বিগত ৫টি বছর আপনাদের পাশে গোলামী ও দাসত্ব হিসাবে ছিলাম এবং পৌরসভার উন্নয়নের লক্ষে আগামীদিনেও আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই।

এসময় আরও বক্তব্য রাখেন, রফিকুল, বাবু রহিত, মোক্তার হোসেন, হেলিম মিয়া, বাবুল মিয়া, মোশারফ হোসেন, আঃ সালাম, ছাওয়াল মিয়া, অলিউর রহমান, তাজুল মিয়াসহ স্থানীয় ব্যক্তিবর্গগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..