1. [email protected] : admi2019 :
  2. [email protected] : Monir monir : Monir monir
  3. [email protected] : Mostafa Khan : Mostafa Khan
  4. [email protected] : mahin : mahin khan
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন

বন্ধ হয়ে গেল রেডিও ফুর্তির অনুষ্ঠান ‘ভূত এফএম’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৭৬ বার পঠিত

প্রতি শুক্রবার মধ্যরাতে ঘড়ির কাটা ১২টায় গেলেই ভয়ের রাজ্যে স্বাগত জানিয়ে শুরু হয় বাংলাদেশের এফএম রেডিও ফুর্তির জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’ । প্রথম আবহ সঙ্গীতেই গা ছমছম করে ওঠে।

তবে এখন থেকে শুক্রবার রাত ১২টায় আর শোনা যাবে না গা শিউরে ওঠা সেই অনুষ্ঠান। জানা গেছে, গত ১৩ ডিসেম্বর (শুক্রবার) রেডিও ইতিহাসের জনপ্রিয় এই অনুষ্ঠানটির শেষপর্ব প্রচারিত হয়ে গেল। টানা ১০ বছর ধরে চলা এ অনুষ্ঠানটির প্রচার বন্ধ ঘোষণা করা হয়েছে।

তবে নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়টি এখনো অস্পস্ট রয়ে গেছে এর সঞ্চালক আশরাফুল আলম রাসেলের কাছে।

এক গণমাধ্যমকে আশরাফুল আলম রাসেল বলেন, রেডিও ফুর্তিতে ‘ভূত এফএম’ এর শেষ পর্বটি আজ ২৭ ডিসেম্বর প্রচার করার কথা ছিল। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করেছেন। ১৩ তারিখের অনুষ্ঠানটিই ছিল শেষপর্ব। নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়ে কিছুই জানি না আমি।

টানা ১০ বছর ধরে চলা এমন জনপ্রিয় অনুষ্ঠানটি হঠাৎ করেই বন্ধ করে দেয়ার কারণ কী?

এর জবাবে রাসেল বলেন, কোনো কারণ না জানিয়েই হঠাৎ করেই অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছে রেডিও ফুর্তি কর্তৃপক্ষ। এ নিয়ে পূর্ব কোনো পরিকল্পনা ছিল বলে আমার জানা নেই ।

প্রসঙ্গত, ২০১০ সালের ১৩ আগস্ট বাংলাদেশের এফএম রেডিও ফুর্তিতে কোনোরকম প্রস্তুতি ছাড়া শুরু হয় ‘ভূত এফএম’। দীর্ঘ ১০ বছর ধরে অনুষ্ঠানটি দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় ছিল।সূত্রঃ- যুগান্তর

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..